| ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮

ব্রেকিং নিউজ : দীর্ঘ ১১ বছর পর সবকিছু হারালেন রোহিত শর্মা

২০২১ এপ্রিল ১১ ১১:০১:০৯
ব্রেকিং নিউজ : দীর্ঘ ১১ বছর পর সবকিছু হারালেন রোহিত শর্মা

সে ম্যাচে ২ ওভার হাত ঘুরিয়ে মাত্র ৬ রান খরচায় ৪ উইকেট নিয়েছিলেন রোহিত শর্মা। তার নেতৃত্বেই সর্বোচ্চ পাঁচ পাঁচবার আইপিএলের শিরোপা ঘরে তুলেছে মুম্বাই ইন্ডিয়ান্স। তবে মজার বিষয় এতদিন আইপিএলের সফলতম ফ্যাঞ্জাইজিটির বিপক্ষে সেরা বোলিং বিশ্লেষণটিও ছিল সেই রোহিত শর্মার দখলেই।

এখন আর বল করতে না দেখা গেলেও ক্যারিয়ারের শুরুতে পার্ট-টাইম অফ স্পিন করতেন রোহিত শর্মা। ২০০৯ সালে তৎকালীন দল ডেকান চার্জাসের হয়ে টুর্নামেন্টের ইতিহাসে তৃতীয় বোলার হিসেবে হ্যাট্রিকের কীর্তি গড়েছিলেন ভারতীয় ব্যাটসম্যান। তার ডানহাতি অফ-স্পিনেই সেদিন ধস নেমেছিল মুম্বাই ব্যাটিং লাইনআপে।

সে ম্যাচে ২ ওভার হাত ঘুরিয়ে মাত্র ৬ রান খরচায় ৪ উইকেট নিয়েছিলেন রোহিত শর্মা, যা ছিল এতদিন মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে কোনও বোলারের সেরা বোলিং বিশ্লেষণ। উল্লেখ্য সেবার সেরা উদীয়মান তারকার পুরস্কারও বাগিয়ে নিয়েছিলেন মুম্বাই ইন্ডিয়ান্সের বর্তমান অধিনায়ক।

তবে দীর্ঘ ১১ বছর পর রোহিতের সেই রেকর্ড ভেঙে গেছে শুক্রবার। আইপিএলের ১৪তম আসরের উদ্বোধনী ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ৫ উইকেট শিকার করেছেন ব্যাঙ্গালোর পেসার হার্শেল প্যাটেল। টি-টোয়েন্টি ক্যারিয়ারে এর আগে কখনোই ৩ এর বেশি উইকেট না নেওয়া হার্শেল, চেন্নাইয়ে শুক্রবার ৪ ওভার বল করে মাত্র ২৭ রান খরচায় ৫ উইকেট নিয়েছেন,

যা একই সাথে আইপিএলের উদ্বোধনী ম্যাচেও সেরা বোলিং বিশ্লেষণ। সেই সাথে দীর্ঘ ৮ বছর পর আরসিবির কোনও বোলার পাঁচ উইকেট পেল আইপিএলে। হার্শেল প্যাটেলের আগে অনিল কুম্বলে এবং জয়দেব উনাদকাট ব্যাঙ্গালোরে জার্সি গায়ে ম্যাচে ৫ উইকেট শিকার করেছিলেন।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে