| ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮

ওয়ার্নারকে টপকে পোলার্ডকে ভয় দেখাচ্ছেন রায়না

২০২১ এপ্রিল ১১ ১০:৪৩:২৯
ওয়ার্নারকে টপকে পোলার্ডকে ভয় দেখাচ্ছেন রায়না

আইপিএলে ছক্কা মারার দিক দিয়ে ডেভিড ওয়ার্নারকে টপকে গেলেন সুরেশ রায়না। করোনাভাইরাস নিয়ে উদ্বিগ্ন হয়ে ২০২০ আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন সুরেশ রায়না। এক বছর পরে সেই চিরচেনা দলে প্রত্যাবর্তনটা দুর্দান্তই হল সুরেশ রায়নার।

ব্যাট হাতে খেললেন কামব্যাক ম্যাচে ৩ টি চার এবং ৪ টি ছক্কার সুবাদে ৩৬ বলে ৫৪ রানের আগ্রাসী ইনিংস। এই অর্ধশতক করার পথে দারুণ এক মাইলফলক ছুয়েছেন রায়না। সবমিলে আইপিএলে ছক্কা মারার নিরিখে সানরাইজার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে টপকে গেলেন রায়না।

এই ম্যাচের আগে রায়না ১৯৩ ম্যাচে ১৯৪টি ছক্কা মেরেছিলেন। আজ (শনিবার) ৪টি ছক্কার সুবাদে ১৯৪ ম্যাচে রায়নার আইপিএল ছক্কার সংখ্যা দাঁড়ালো ১৯৮ টিতে। তিনি পিছনে ফেললেন ওয়ার্নারের আইপিএলে ১৯৫টি ছক্কা মারার রেকর্ডকে। ফলে এখন ছক্কার দিক দিয়ে যৌথভাবে মুম্বাই ইন্ডিয়ান্সের কিরোন পোলার্ডের সাথে ৬ষ্ঠ অবস্থানে আছেন রায়না।

তবে আইপিএল ছক্কা মারার দিক দিয়ে অন্যান্যদের থেকে ঢের এগিয়ে ক্যারিবিয়ান দানব ক্রিস গেইল। সবথেকে বেশি ৩৪৯টি ছক্কা মারার রেকর্ড রয়েছে ক্রিস গেইলের নামের পাশে। এবি ডি ভিলিয়র্স মেরেছেন ২য় সর্বোচ্চ ২৩৭টি ছক্কা।যা কিনা গেইলের চেয়ে ব্যবধান ১০০ এর বেশি তালিকায় তৃতীয়, চতুর্থ ও পঞ্চম স্থানে রয়েছেন যথাক্রমে মহেন্দ্র সিং ধোনি (২১৬) রোহিত শর্মা (২১৪) ও বিরাট কোহলি (২০১)।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে