| ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮

দিল্লির বিপক্ষে চেন্নাইয়ের ব্যাটিং ধস, দেখুন লাইভ

২০২১ এপ্রিল ১০ ২০:২৪:০৫
দিল্লির বিপক্ষে চেন্নাইয়ের ব্যাটিং ধস, দেখুন লাইভ

আইপিএলের ১৪তম আসরের দ্বিতীয় ম্যাচে টস জিতে চেন্নাই সুপার কিংসকে প্রথমে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে দিল্লি ক্যাপিটালসের নতুন অধিনায়ক ঋষভ পন্থ। মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে। শক্তিমত্তার দিক থেকে চেন্নাইয়ের চেয়ে কোনো অংশে পিছিয়ে নেই দিল্লি।

তবে অভিজ্ঞতা এবং ম্যাচ জয়ের দিক থেকে দিল্লির চেয়ে একধাপ এগিয়ে চেন্নাই। আইপিএলে অতীতে ২৩ ম্যাচে মুখোমুখি হয়েছে চেন্নাই ও মুম্বাই। এর মধ্যে ১৫ ম্যাচে জয় পেয়েছে ধোনির চেন্নাই, হেরেছে ৮ ম্যাচে। দুই দলের সাক্ষাতে দলীয় সর্বোচ্চ ২২২ রান করেছে চেন্নাই। মুম্বাই তুলেছে ১৯৮ রান। চেন্নাইয়ের সর্বনিম্ন স্কোর ১১০ আর দিল্লির ৮৩। আজকে আগে ব্যাটিংয়ে নেমে মাত্র ৭ রানের মাথায় ২ উইকেট হারিয়ে বসেছে চেন্নাই।

চেন্নাই সুপার কিংস: ফাফ ডু প্লেসিস, রিতুরাজ গায়কওয়াদ, সুরেশ রায়না, আম্বাতি রাইডু, মহেন্দ্র সিং ধোনি, মঈন আলী, রবিন্দ্র জাদেজা, স্যাম কুরান, ড্যারেন ব্রাভো, শার্দুল ঠাকুর ও দিপক চাহার।

দিল্লি ক্যাপিটালস: শিখর ধাওয়ান, পৃথ্বি শ, আজিঙ্কা রাহানে, ঋষভ পন্থ, মার্কাস স্টয়নিস, সিমরন হিতমার, ক্রিস ওকস, রবিচন্দ্রন অশ্বিন, টম কুরান, অমিত মিশ্র ও আভিস খান।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে