| ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮

ম্যাক্সওয়েলকে ছাড়ায় পাঞ্জাবকে ধন্যবাদ দিল আরসিবি

২০২১ এপ্রিল ১০ ১৬:১০:৪২
ম্যাক্সওয়েলকে ছাড়ায় পাঞ্জাবকে ধন্যবাদ দিল আরসিবি

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল চেন্নাইয়ে মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে আইপিএল ২০২১ মরসুমে এই ফ্র্যাঞ্চাইজির হয়ে আত্মপ্রকাশ করেছিলেন। গ্লেন ম্যাক্সওয়েল তার ভয়ঙ্কর আইপিএল ২০২০ সংস্করণ থেকে বেরিয়ে এসে রয়্যাল চ্যালেঞ্জার্সকে দুই উইকেটে জয়ী করেছিলেন। যদিও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ৩২ বছর বয়সী এই তারকাকে মুক্তি দেওয়ার জন্য পাঞ্জাব কিংসকে ধন্যবাদ জানায়, কিন্তু পাঞ্জাব দুর্দান্ত সাড়া দিল।

সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল ২০২০তে একটিও ছয় না করে ১৩টি ম্যাচে মাত্র ১০৮ রান সংগ্রহের জন্য গ্লেন ম্যাক্সওয়েল সমালোচনার মুখোমুখি হন। ম্যাক্সওয়েলের এই বাজে ফর্মের কিংস ইলেভেন পাঞ্জাবের কিছু গেম শেষ করতে এবং প্লে অফের সুযোগ মিস করতে সমস্যা হয়েছিল। তবে ম্যাক্সওয়েলের উপর এখনও দাবি ছিল এবং আইপিএল ২০২১ নিলামে ম্যাক্সওয়েলকে সুরক্ষিত করতে ফ্র্যাঞ্চাইজিরা যুদ্ধে যোগ দিয়েছিল।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু যুদ্ধে জিতেছিল কারণ তারা গ্লেন ম্যাক্সওয়েলকে ১৪.২৫ কোটি টাকায় কিনেছিল। ডান হাতি এই ব্যাটসম্যান ২৮ বলে ৩৯ রান করে তিনটি বাউন্ডারি এবং দুটি ছক্কার সাহায্যে জবাব দেন। রয়্যাল চ্যালেঞ্জারদের সহজ জয়ের জন্য ট্র্যাক রাখতে তিনি অধিনায়ক বিরাট কোহলির সাথে ৫২ রানের জুটি ভাগ করেছিলেন। ম্যাক্সওয়েলের ইনিংসের সর্বাধিক স্বতন্ত্র বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি ছিল ১০০ মিটার ছয় যা প্রায় চিপকের কাছাকাছি চলে গিয়েছিল।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অফিশিয়াল টুইটার হ্যান্ডেল ২০১৮ সালের পর প্রথমবারের মতো আইপিএলে ছক্কা মেরে গ্লেন ম্যাক্সওয়েলকে মুক্তি দেওয়ার জন্য পাঞ্জাব কিংসকে ধন্যবাদ জানায়। মায়াঙ্ক আগরওয়াল – যিনি সকলেই এক সময় রয়্যাল চ্যালেঞ্জারদের হয়ে খেলেছিলেন। পাঞ্জাব কিংস ফিরে এসে ক্রিস গেইল, মনদীপ সিং, কে এল রাহুল, সরফরাজ খান এবং মায়াঙ্ক আগরওয়ালকে দেওয়ার জন্য আরসিবির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে – যারা সবাই একবার রয়্যাল চ্যালেঞ্জারদের হয়ে খেলেছিল।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে