| ঢাকা, রবিবার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

ব্রেকিং নিউজ : সাকিবকে বড় সুখবর দিলেন দীনেশ কার্তিক

২০২১ এপ্রিল ০৮ ১১:০০:৩০
ব্রেকিং নিউজ : সাকিবকে বড় সুখবর দিলেন দীনেশ কার্তিক

১১ এপ্রিল চেন্নাইয়ে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ দিয়ে এবছর আইপিএল অভিযান শুরু করবে কলকাতা নাইট রাইডার্স। তার আগে প্রস্তুতিতে মগ্ন নাইটরা। প্রস্তুতির ফাঁকেই সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের প্রশ্নের উত্তর দিতে বসেন প্রাক্তন নাইট অধিনায়ক দীনেশ কার্তিক।

তিনি অকপটে জবাব দেন তাঁর পছন্দের পার্টনার কে, ব্যাটিং অর্ডারের কত নম্বরে নামতে পছন্দ করবেন, এ বছর দলে ঢোকা কেকেআরের আকর্ষক ক্রিকেটার কে, প্রভৃতি প্রশ্নের।

এক অনুরাগীর প্রশ্নের উত্তরে কার্তিক স্পষ্ট জানান যে, তাঁর পছন্দের পার্টনার হতে পারেন ক্যাপ্টেন ইয়ন মর্গ্যান। কারণ, ব্রিটিশ তারকা সারাক্ষণ ক্রিকেট নিয়ে আলোচনা করেন না। কার্তিক বাংলাদেশের তারকা অল-রাউন্ডার সাকিব আল হাসানকে এবছর কেকেআর স্কোয়াডের অন্যতম সেরা অন্তর্ভুক্তি হিসেবে বর্ণনা করেন।

তিনি বলেন, ‘সাকিবকে দলে পাওয়া সবসময় দারুণ বিষয়। ওর অন্তর্ভুক্তি আমাদের কাছে চমকপ্রদ সন্দেহ নেই। ও আগেও কেকেআরের হয়ে খেলেছে। তাই ওকে ফিরে পাওয়া নিঃসন্দেহে দারুণ বিষয়।’ এক অনুরাগী কার্তিককে প্রশ্ন করেন, তিনি কি ব্যাটিং অর্ডারের উপরের দিকে নামতে পছন্দ করবেন,

নাকি গতবারের মতো যে কোনও জায়গায় ব্যাট করবেন? উত্তরে কার্তিক লেখেন, ‘হ্যাঁ, আমি (দীর্ঘ সময় ব্যাট করতে) চাই। ম্যাকালাম ও মর্গ্যানকে চিনি। ব্যাটিং অর্ডার নমনীয় হতে চলেছে এবং আমি কোথায় ব্যাট করতে নামব, সেটা পরিস্থিতির উপর নির্ভর করছে।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে