| ঢাকা, রবিবার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

বর্তমান ক্রিকেটারদের চ্যালেঞ্জ ছুড়ে দিলো সাবেক ক্রিকেটাররা

২০২১ এপ্রিল ০৭ ২২:২২:৪৬
বর্তমান ক্রিকেটারদের চ্যালেঞ্জ ছুড়ে দিলো সাবেক ক্রিকেটাররা

কদিন আগেই রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে খেলেছেন শ্রীলঙ্কা লিজেন্ডস। এবার দেশটির সাবেক ক্রিকেটাররা মুখোমুখি হতে চলেছেন শ্রীলঙ্কার বর্তমান ক্রিকেটারদের। আগামী ৪ মে পাল্লেকেলেতে এক প্রীতি ম্যাচে তারা মুখোমুখি হবেন। যদিও এই ম্যাচ মাঠে গড়ানোর আগে শ্রীলঙ্কার স্বাস্থ্য মন্ত্রণালয়ের অনুমতি নিতে হবে।

মূলত শ্রীলঙ্কা ক্রিকেটের নতুন ম্যানেজমেন্ট কমিটি এই ম্যাচ আয়োজন করতে চলেছে। করোনা ভাইরাসের বৈশ্বিক সংক্রমণের কারণে প্রায় এক বছর ধরে মাঠে বসে খেলা দেখা থেকে বঞ্চিত হয়েছেন শ্রীলঙ্কার দর্শকরা। শ্রীলঙ্কার ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান অর্জুনা ডি সিলভা মনে করেন এটা শ্রীলঙ্কার বর্তমান ক্রিকেটারদের জন্যও ভালো অভিজ্ঞতা হবে।

তিনি বলেছেন, ‘পুরো দেশ ক্রিকেট দেখতে উপভোগ কর এবং তাদের এই খেলোয়াড়দের আবারও দেখতে মুখিয়ে রয়েছে। একই সঙ্গে আমরা প্রায় এক বছর কোনো লাইভ ম্যাচ দেখি না।’ ‘দর্শকদের দৃষ্টিকোণ থেকে এটা দারুণ উত্তেজনাকর হবে। বর্তমান ক্রিকেটারদের জন্যও এটা ভালো অভিজ্ঞতা হবে।

বিশেষ করে তাদের অনেকেই তাদের শৈশবের নায়কদের সঙ্গে আগ্রহী। অনেক তরুণও খেলার সুযোগ পাবে।’ এদিকে এই ম্যাচে অবশ্য রোড সেফটি সিরিজের অনেক সাবেক তারকাই খেলবে না। এই ম্যাচে খেলতে দেখা যেতে পারে অরবিন্দ ডি সিলভাকে। তবে মাহেলা জয়াবর্ধনে এবং কুমারা সাঙ্গাকারাকে পাওয়া যাবে না আসন্ন আইপিএলের কারণে।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে