| ঢাকা, রবিবার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

ব্রেকিং নিউজ : শ্রীলঙ্কা বিপক্ষে ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করলো বিসিবি, দল থেকে বাদ পড়ছে

২০২১ এপ্রিল ০৭ ১০:৫৬:৪১
ব্রেকিং নিউজ : শ্রীলঙ্কা বিপক্ষে ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করলো বিসিবি, দল থেকে বাদ পড়ছে

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজ থেকে বাদ পড়তে যাচ্ছেন অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ এমন খবর মিলেছে। লঙ্কা সিরিজে এই অভিজ্ঞ অলরাউন্ডারের থাকার ব্যাপারে আশা প্রকাশ করা হলেও শেষ পর্যন্ত দলের সাথে যোগ দিতে পারছেন না তিনি।

ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের দলে ছিলেন না মাহমুদউল্লাহ রিয়াদ। শুধুমাত্র পারফরম্যান্সের কারনে যে এই অলরাউন্ডার বাদ পড়েননি সেটা ছিল স্পষ্ট। ক্যারিবিয়ানদের বিপক্ষে টেস্ট স্কোয়াডে রিয়াদকে না রাখা নিয়ে ক্রিকেট পাড়ায় সমালোচনাও হয়েছিল বেশ। খোদ বিসিবি প্রেসিডেন্টই জানিয়েছিলেন সাকিব ইনজুরিতে পড়ার পর বিকল্প হিসেবে নাকি মাহমুদউল্লাহকে দলে চেয়েছিলেন তিনি।

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে থাকছেন না সাকিব। আইপিএলের ছুটিতে থাকা কারনে সাকিবের অভাব হয়তো খানিকটা পূরন করতে পারেন মাহমুদউল্লাহ এমন ধারনা করা হলেও শেষ পর্যন্ত তিনিও যাচ্ছেন না দলের সাথে।

গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা যায়, মাহমুদউল্লাহ রিয়াদ ইনজুরিতে ভুগছেন। স্ট্রেইনের ইনজুরিতে পড়ে নিউজিল্যন্ডের বিপক্ষে শেষ টি-২০ ম্যাচে খেলতে পারেননি তিনি। সেই ইনজুরি থেকে সেরে উঠতে তার সময় লাগবে আরও অন্তৎ ১০ দিন।

হাসান মাহমুদের চোট সমস্যা যদি কেটে যায় তাহলে তিনি স্কোয়াডে থাকছেন নিশ্চিতভাবেই। এছাড়া শরিফুল ইসলামকেও স্কোয়াডে রাখা হবে বলে গুঞ্জন রয়েছে। সেক্ষেত্রে তার সাথে নীরব লড়াই হবে পরীক্ষিত পেসার খালেদ আহমেদের। পাশাপাশি পেস ডিপার্টমেন্টে তাসকিন ফিরবেন, এমনটাই শোনা যাচ্ছে।

দুই টেস্টের জন্য সম্ভাব্য ১৮ সদস্যের স্কোয়াডে আছেন যারাঃ

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন দাস, মোহাম্মদ মিঠুন, ইয়াসির আলী রাব্বি, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাইম হাসান, তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, আবু জায়েদ চৌধুরী রাহী, খালেদ আহমেদ/শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, মাহমুদউল্লাহ রিয়াদ (সিদ্ধান্ত সভাপতির)।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে