| ঢাকা, রবিবার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

ভোট চাইতে গিয়ে জীবন হারাতে বসেছিলেন অভিনেত্রী মিমি

২০২১ মার্চ ২৭ ১৪:০৪:১৩
ভোট চাইতে গিয়ে জীবন হারাতে বসেছিলেন অভিনেত্রী মিমি

আবারো পশ্চিমবঙ্গে চলছে নির্বাচন। তারকাদের হাত ধরে এবার ভোটের মাঠ বেশ গরম আর জমজমাট। সেখানে দলীয় প্রার্থী দিলীপ যাদবের সমর্থনে ভোট চাইছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। সেই প্রার্থীর জন্যই প্রচারে বেরিয়ে আহত হয়েছেন। জানা গেছে, ডান পায়ে আঘাত পেয়েছেন মিমি।

শুক্রবার (২৬ মার্চ) পশ্চিমবঙ্গের হুগলির পুরশুড়ায় গাড়িতে করে প্রচারে যান এ নায়িকা। এ সময় মিমির পায়ে একটি মাইকের মেশিন পড়ে যায়। আর এতে কিছুটা আঘাত পান তিনি। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার সূত্রে এ তথ্য জানা গেছে।

তবে আঘাত তেমন গুরুতর কিছু নয়। তবুও প্রার্থীর সমর্থনে মিমির এই পরিশ্রম ও ভোগান্তি দলে তার গুরুত্ব বাড়িয়ে দিচ্ছে তা আর বলার অপেক্ষা রাখে না।

জানা গেছে, শুক্রবার দুপুরে পুরশুড়ার কেন্দ্রের তৃণমূল প্রার্থী দিলীপ যাদবের সমর্থনে প্রচার করতে চিলাডিঙ্গি এলাকায় যান যাদবপুর লোকসভা কেন্দ্রের সাংসদ মিমি। হেলিকপ্টারে করে চিলাডিঙ্গিতে যেয়ে নিজের গাড়িতে করে ওই এলাকায় প্রচারের কাজ শুরু করেন তিনি।

স্থানীয় সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, চিলাডিঙ্গিতে এসে নিজের গাড়ি ছেড়ে প্রচারের জন্য রাখা একটি হুডখোলা গাড়িতে উঠে বসেন মিমি। সে সময় মিমিকে দেখতে এলাকার মানুষের উপচে পড়া ভিড় হয়। ভিড় ঠেলেই প্রচারের গাড়ির দিকে এগিয়ে যেতে থাকেন মিমি।

আর তখনই হঠাৎ বিপত্তি ঘটে। প্রচারের কাজে ব্যবহৃত মাইকের একটি মেশিন মিমির ডান পায়ের গোড়ালির উপরে এসে পড়ে। সঙ্গে সঙ্গে গাড়ি থামিয়ে তার চিকিৎসা শুরু করেন মিমির নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরা। সেসময় পাশের বাড়ি থেকে বরফ নিয়ে এসে মিমির পায়ে দেওয়া হয়।

প্রাথমিক চিকিৎসা নিয়ে আবারো প্রচারণা শুরু করেন এই অভিনেত্রী-সাংসদ।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে