| ঢাকা, বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮

সিনেমায় নয় বাস্তবে যার প্রেমে পড়েছেন অপু বিশ্বাস

২০২১ মার্চ ১৬ ২২:০৭:৩৮
সিনেমায় নয় বাস্তবে যার প্রেমে পড়েছেন অপু বিশ্বাস

২৪ মার্চ বাংলাদেশ কাবাডি ফেডারেশনের নির্বাচন। তবে সেই নির্বাচনে ভোটের লড়াই হচ্ছে না। একটি প্যানেল জমা পড়েছে, নির্বাহী কমিটির সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার অপেক্ষায়। নির্বাচন আছে কিন্তু ভোট নেই-ক্রীড়া ফেডারেশনের নির্বাচনে এটা নিয়মিত ঘটনা। তবে নতুন খবর হলো,সিনেমা ছেড়ে যেন এবার কাবাডি প্রেমে পড়েছেন এই চিত্রনায়িকা। এবার তিনিকাবাডি ফেডারেশনের নির্বাহী সদস্য হতে যাচ্ছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

একক যে প্যানেল জমা পড়েছে, সেখানে সদস্য হিসেবে আছে সময়ের আলোচিত এই নায়িকার নাম। নির্বাচনে অংশ নিতে হলে ভোটার (কাউন্সিলর) হওয়া বাধ্যতামূলক। অপু বিশ্বাস কাউন্সিলর হয়েছেন জাতীয় ক্রীড়া পরিষদের কোটায়। জাতীয় ক্রীড়া পরিষদের ৫ কাউন্সিলরের মধ্যে আছেন অপু বিশ্বাস। ২৫ সদস্যের কমিটিতে সভাপতি সরকার মনোনীত। নির্বাচন হয় ২৪ পদে।

এই কমিটিতে একমাত্র নারী সদস্য অপু বিশ্বাস। ১১ মার্চ ছিল মনোনায়নপত্র দাখিলের দিন। ওই দিন ২৪ পদের বিপরীতে ২৪ টি মনোনয়নপত্র জমা পড়েছে। ১৪ মার্চ মনোনায়নপত্র বাছাইয়ে টিকে গেছেন সবাই। এখন ২১ মার্চ কেউ মনোনয়নপত্র প্রত্যাহার না করলে সবার নামই থাকবে চূড়ান্ত প্রার্থী তালিকায়। ৯ বছর পর হতে যাওয়া কাবাডির নির্বাচনে সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হতে যাচ্ছেন।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে