| ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শিরোনাম

অনেক বেড়ে গেল ডলারের দাম, দেখেনিন আজকের বিনিময় রেট কত *** বাংলাদেশের বাজারে আজ ২২, ২১, এবং ১৮ ক্যারেট সোনা ও রুপার দাম কত দেখে নিন *** টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নির্বাচক প্যানেলের জরুরি মিটিংয়ে নতুন পরিকল্পনা সাজিয়েছেন হাথুরুসিংহে*** শেষ ৩ ম্যাচে ১৪৯ রান দেওয়া মুস্তাফিজকে পরের ম্যাচে সুযোগ দেওয়া হবে কিনা জানালো ধোনিরা, দেখে সম্ভাব্য নিন একাদশ *** সকালের মধ্যে ৬০ কি.মি. বেগে ঝড়ে বয়ে যেতে পারে দেশের যেসব এলাকায় জানাল আবহাওয়া অফিস*** টানা তিন দিন কমে আজ অবিশ্বাস্যভাবে বাড়ল সৌদি রিয়ালের রেট, দেখে নিন আজকের রেট কত- *** দুদিন পর আজ লাফিয়ে বাড়ল মালয়েশিয়ান রিংগিতের রেট, দেখে নিন আজকের রেট কত***

আগামীকাল যে একাদশ নিয়ে মাঠে নামছে বাংলাদশ

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২১ মার্চ ০৪ ২২:২৭:৪৬
আগামীকাল যে একাদশ নিয়ে মাঠে নামছে বাংলাদশ

আগামীকাল উদ্বোধনী ম্যাচে শক্তিশালী ভারতের লেজেন্ড দের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ লেজেন্ড দল। বাংলাদেশ সময় অনুযায়ী আগামীকাল সন্ধ্যা ৭:৩০ মিনিটে ম্যাচ টি শুরু হবে।

ভারতেই শুরু হতে চলেছে এই টুর্নামেন্ট।এই টুর্নামেন্টে প্রথম বারের জন্য অংশগ্রহণ করছে বাংলাদেশ লেজেন্ড দল। ভারতের কিংবদন্তিরা যদিও আগে শুরু হওয়া এই সিরিজের বেশ কয়েকটি ম্যাচে অংশগ্রহন করেছিল।কিন্তু করোনা পরিস্থিতিতে এই টুর্নামেন্ট বন্ধ হয়ে যায়।

এবং আবার নতুন করে৷ আগামীকাল থেকে শুরু হবে এই রোড সেফটি ওয়ার্ল্ড টি টোয়েন্টি টুর্নামেন্ট।নতুন ভাবে শুরু হওয়া এই টুর্নামেন্ট এ নতুন দল হিসাবে এবারে যোগ দিয়েছে বাংলাদেশ লেজেন্ড দল। দুটি দলেই রয়েছে প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটাররা।

কিংবদন্তি শচীন টেন্ডুলকার, বীরেন্দ্র শেহবাগ, জাহির খান, যুবরাজ সিং সহ, বিশ্বকাপ জয় লাভ করা আরো কয়েকজন কিংবদন্তি ক্রিকেটার দের ভারতের হয়ে খেলতে দেখা যাবে। অপরদিকে বাংলাদেশ লেজেন্ড দলের হয়ে খেলতে দেখা খালেদ মাহমুদ সুজন, মোহম্মদ রফিক, আব্দুর রাজ্জাক, খালেদ মাসুদ পাইলট সহ আরও কয়েকজন প্রাক্তন ক্রিকেটার দের।

প্রাক্তন ক্রিকেটার দের মধ্যে এই ম্যাচ নিয়ে দুই দেশেরই দর্শক দের মধ্যে উন্মাদনা তুঙ্গে।বর্তমান বাংলাদেশ দলের ক্রিকেটার রা প্রাক্তন দের এই ম্যাচের জন্য শুভেচ্ছা ও জানিয়েছেন। একনজরে দেখে নেওয়া যাক রোড সেফটি ওয়ার্ল্ড টি টোয়েন্টি টুর্নামেন্ট এ ভারত ও বাংলাদেশের ঘোষিত স্কোয়াডঃ-

ভারত লিজেন্ডস : শচিন টেন্ডুলকার,ভিরেন্দর শেহবাগ, যুবরাজ সিং, মোহাম্মদ কাইফ, ইউসুফ পাঠান, নামান ওঝা, জহির খান, প্রজ্ঞান ওঝা, নোয়েল ডেভিড, মুনাফ প্যাটেল, ইরফান পাঠান এবং মানপ্রিত গনি।

বাংলাদেশ লিজেন্ডস : খালেদ মাহমুদ সুজন, মোহাম্মদ শরীফ, মুশফিকুর রহমান বাবু, এন এম মামুন উর রশিদ, নাফিস ইকবাল, মোহাম্মদ রফিক, আব্দুর রাজ্জাক, খালেদ মাসুদ পাইলট, হান্নান সরকার, জাভেদ ওমর বেলিম, রাজিন সালেহ, মেহরাব হোসেন, মোহাম্মদ নাজিম উদ্দিন, আলমগীর কবির।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

শেষ ৩ ম্যাচে ১৪৯ রান দেওয়া মুস্তাফিজকে পরের ম্যাচে সুযোগ দেওয়া হবে কিনা জানালো ধোনিরা, দেখে সম্ভাব্য নিন একাদশ

শেষ ৩ ম্যাচে ১৪৯ রান দেওয়া মুস্তাফিজকে পরের ম্যাচে সুযোগ দেওয়া হবে কিনা জানালো ধোনিরা, দেখে সম্ভাব্য নিন একাদশ

পর পর দুই ম্যাচে হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান বেশ দুর্বল করেছে চেন্নাই। তবে এর ...

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নির্বাচক প্যানেলের জরুরি মিটিংয়ে নতুন পরিকল্পনা সাজিয়েছেন হাথুরুসিংহে

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নির্বাচক প্যানেলের জরুরি মিটিংয়ে নতুন পরিকল্পনা সাজিয়েছেন হাথুরুসিংহে

বাংলাদেশের ক্রিকেট নিয়ে দীর্ঘমেয়াদি উন্নয়ন পরিকল্পনা রয়েছে প্রধান কোচ চন্দিকা হাথুরুসিংহের। ২০২৩ সালে ওয়ানডে বিশ্বকাপ ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে