| ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নিজের ভুল বুঝতে পেরে যা বললেন ওয়ার্নার

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২১ মার্চ ০৪ ১৫:০২:৩৬
নিজের ভুল বুঝতে পেরে যা বললেন ওয়ার্নার

ভারতের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে কুঁচকিতে চোট পেয়েছিলেন ওয়ার্নার। প্রথম দুটি টেস্টে খেলতে পারেননি। কিন্তু তৃতীয় ও চতুর্থ টেস্টের দলে ছিলেন। যদিও ওই দুটি টেস্টেই পুরোপুরি ফিট দেখায়নি তাঁকে। সিডনি ছাড়ার আগে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বললেন, দলের কথা ভেবেই চোট থেকে দ্রুত মাঠে ফিরেছিলেন।

“ ওই টেস্ট দুটি খেলার সিদ্ধান্ত আমারই ছিল। মনে হয়েছিল, মাঠে নেমে ছেলেদের পাশে থাকা দরকার। এখন পেছন ফিরে তাকিয়ে মনে হয়, সম্ভবত এটা করা উচিত হয়নি আমার। চোট নিয়ে যে অবস্থায় আছি, সেটিই আমাকে একটু পিছিয়ে দিয়েছিল।”“যদি নিজের কথা শুধু ভাবতাম, তাহলে হয়তো তখন ‘না’ করতাম। কিন্তু আমার মনে হয়েছিল, দলের আমাকে প্রয়োজন, আমি ওপেন করতে পারলেই দলের জন্য সবচেয়ে ভালো হয়।”

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে অস্ট্রেলিয়া উঠতে না পারলে লম্বা সময় আপাতত কোনো টেস্ট ম্যাচ নেই তাদের। তবে ওয়ার্নারের ব্যস্ততা কম থাকবে না। মার্শ কাপের পর শেফিল্ড শিল্ড খেলবেন তিনি। এরপর খেলবেন আইপিএল। অস্ট্রেলিয়ার হয়ে সীমিত ওভারের সিরিজের ব্যস্ততাও থাকবে।

কিছুদিন আগে ওয়ার্নার ইঙ্গিত দিয়েছিলেন, কোভিডের সময়ে কোয়ারেন্টিন, জৈব-সুরক্ষা বলয়, পরিবার থেকে লম্বা সময় দূরে রাখা, এসব কারণ মিলিয়ে কোনো একটি সংস্করণ থেকে তিনি অবসর নিতে পারেন। তবে আপাতত সেই ভাবনা থেকে সরে এসেছেন বলে জানালেন ৩৪ বছর বয়সী ওপেনার।

“ শেষ নিয়ে আমি মোটেও ভাবছি না। আমার ভাবনা এখন ২০২৩ বিশ্বকাপকে ঘিরে। আমাদের সাদা বলের দলটির ভিত্তি বেশ শক্ত। ভারতে ভালো করার ও জয়ের ভালো সম্ভাবনা আমাদের আছে। দলের বেশ কজনেরই হয়তো এটি হবে শেষ বিশ্বকাপ। এরপর নিশ্চিতভাবেই আমাদের থামতে হবে, যদি না কেউ ৪১ বছর পর্যন্ত খেলে।”

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

১ ম্যাচে সর্বোচ্চ ছক্কার রেকর্ড গড়লো কলকাতা পাঞ্জাব

১ ম্যাচে সর্বোচ্চ ছক্কার রেকর্ড গড়লো কলকাতা পাঞ্জাব

সুনীল নারিন ও ফিল সল্টের ঝড়ের সুবাদে কলকাতা নাইট রাইডার্স স্কোরবোর্ডে ২৬১ রান করে। কিন্তু ...

নারিন-সল্টের ঝড়ে রানের পাহাড় বিথা গেল কলকাতার

নারিন-সল্টের ঝড়ে রানের পাহাড় বিথা গেল কলকাতার

আইপিএল থেকেই ওপেনার সুনিল নারিনের যাত্রা শুরু হয়। তবে এবারের আসরের আগে মূলত মেকশিফট ওপেনার ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে