| ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ভারতের বিপক্ষে জিততেই মাঠে নামবে বাংলাদেশ

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২১ মার্চ ০৩ ২৩:৩৯:২৫
ভারতের বিপক্ষে জিততেই মাঠে নামবে বাংলাদেশ

শুক্রবার থেকে সেই শহরে বসছে সাবেক তারকা ক্রিকেটারদের মিলনমেলা। বাংলাদেশ, ভারত, ওয়েস্ট ইন্ডিজ, ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কার সাবেক তারকা ক্রিকেটারদের নিয়ে ৫ মার্চ শুরু হচ্ছে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ ক্রিকেট। যে আসরে ভারতের হয়ে খেলতে নামবেন শচীন টেন্ডুলকার, বীরেন্দ্রর শেবাগ, মোহাম্মদ কাইফ, ইউসুফ-ইরফান পাঠান ভাতৃদ্বয়, মুনাফ প্যাটেল, বদরিনাথ, বিনয় কুমারের মতো ক্রিকেটাররা।

উদ্বোধনী ম্যাচে এই তারকাসর্বস্ব ভারতীয় দলের মুখোমুখি হবে বাংলাদেশ লিজেন্ডস। টিম বাংলাদেশের অন্যতম সদস্য খালেদ মাহমুদ সুজন বুধবার রাতে জাগো নিউজের সাথে মুঠোফোন আলাপে জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যা ৭টায় রায়পুর স্টেডিয়ামে ভারতের বিপক্ষে বাংলাদেশ লিজেন্ডসের প্রথম ম্যাচ।

সুজন আরও জানান, তারা ২৭ ফেব্রুয়ারি ভারতের ছত্রিশগড় রাজ্যের রায়পুরে গিয়ে পৌঁছেছেন। তিনদিন কোয়ারেন্টাইনের পর গতকাল (মঙ্গলবার) তারা মূল ভেন্যুতে অনুশীলন করেছেন। বৃহস্পতিবার আবার সেই রায়পুর স্টেডিয়ামেই অনুশীলন। শুক্রবার শুরু মূল লড়াই।

আফতাবের বদলে নাজিমউদ্দিন সুজন জানালেন, বাংলাদেশ লিজেন্ডস স্কোয়াডে পরিবর্তন হয়েছে। শেষ মুহূর্তে দলভুক্ত হয়েছেন জাতীয় দলের সাবেক ওপেনার নাজিমউদ্দিন। আর দেশে এসেছেন আফতাব আহমেদ। আফতাবের করোনা পজিটিভ হয়েছে। তাই তার বদলে ডাকা হয়েছে নাজিমউদ্দিনকে। খালেদ মাহমুদ সুজনের দেয়া তথ্য অনুযায়ী, বাংলাদেশ লিজেন্ডস দলে ওপেনারই ৫ জন।

তারা হলেন- জাভেদ ওমর, মেহরাব হোসেন অপি, হান্নান সরকার, নাফিস ইকবাল এবং নাজিমউদ্দিন। এছাড়া অলরাউন্ডার খালেদ মাহমুদ সুজনের সঙ্গে আরও আছেন মিডল অর্ডার ব্যাটসম্যান রাজিন সালেহ, মুশফিকুর রহমান বাবু, উইকেটকিপার খালেদ মাসুদ পাইলট, বাঁহাতি স্পিনার মোহাম্মদ রফিক ও আব্দুর রাজ্জাক, পেসার মোহাম্মদ শরীফ এবং আলমগীর কবির।

এই টুর্নামেন্টে খেলবেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের বরপুত্র ব্রায়ান চার্লস লারা। খালেদ মাহমুদ সুজনের দেয়া তথ্য অনুযায়ী, শ্রীলঙ্কার স্কোয়াডও তারকায় ঠাসা। সাবেক অধিনায়ক সনাথ জয়সুরিয়া, অলরাউন্ডার তিলকারত্নে দিলশান, ওপেনার উপুল থারাঙ্গা, বিশ্বসেরা অফস্পিনার মুত্তিয়াহ মুরালিধরন, বাঁহাতি রঙ্গনা হেরাথ, পেসার নুয়ান কুলাসেকেরার মত নামি পারফরমার আছেন লঙ্কান স্কোয়াডে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

আজ লখনৌর বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে দুই পরিবর্তন নিয়ে একাদশ ঘোষণা করল চেন্নাই

আজ লখনৌর বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে দুই পরিবর্তন নিয়ে একাদশ ঘোষণা করল চেন্নাই

চলমান আইপিএলে দারুন ফর্মে রয়েছে মুস্তাফিজের চেন্নাই দল। গত ম্যাচে ঘরের মাঠে মুম্বাইকে হারানোর পর ...

অবশেষে আফ্রিদির সঙ্গে দ্বন্দ্বের বিষয়ে মুখ খুললেন বাবর আজম

অবশেষে আফ্রিদির সঙ্গে দ্বন্দ্বের বিষয়ে মুখ খুললেন বাবর আজম

পাকিস্তান জাতীয় দলের অধিনায়কের পদ থেকে সরে দাঁড়ান বাবর আজম। এরপর টেস্টে গ্রিন মেনদের নেতৃত্ব ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে