| ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

এইমাত্র পাওয়া : চূড়ান্ত হলো বিপিএলের সময়

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২১ মার্চ ০৩ ২০:১২:১৯
এইমাত্র পাওয়া : চূড়ান্ত হলো বিপিএলের সময়

করোনা ভাইরাসের কারণে ২০২০ সালে মাঠে গড়ায়নি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) খেলা, তার জায়গায় আয়োজন করা হয় টি-টুয়ান্টির বিশেষ টুর্নামেন্ট। তবে আসন্ন মৌসুমে বিপিএলকে রেখেই ঘরোয়া ক্রিকেটের ক্যালেন্ডার প্রস্তুত করছে বিসিবি, এর জন্য একটা নির্দিষ্ট সময়ও রাখা হয়েছে।

আজ মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে সাংবাদিকদের সাথে আলাপচারিতায় বিসিবির প্রধান নির্বাহী নিজামুদ্দিন চৌধুরী সুজন বলেন, বিপিএলের পরবর্তী আসরের জন্য আমরা একটা স্লট বের করে রেখেছি, বিপিএল গভর্নিং কাউন্সিলের অনুমোদন সাপেক্ষে আমরা এটা প্রকাশ করবো।

শুধুমাত্র বিপিএলই নয়, বাংলাদেশের আন্তর্জাতিক ক্রিকেটের সূচি মাথায় রেখে ২০২৩ সাল পর্যন্ত ঘরোয়া ক্রিকেটের নির্দিষ্ট একটা ক্যালেন্ডারও তৈরি করে ফেলেছে বিসিবি। নিজামুদ্দিন চৌধুরী সুজন বলেন, যেহেতু আমাদের এফটিপি ২০২৩ সাল পর্যন্ত চিন্তা করা আছে, সেটাকে মাথায় রেখে ঘরোয়া লিগের জন্যও ২০২৩ সাল পর্যন্ত একটা ক্যালেন্ডার তৈরি করা হবে।

বিশেষ করে মূল যে টুর্নামেন্টগুলো আছে, ঢাকা প্রিমিয়ার লিগ, বিপিএল, জাতীয় লিগ সহ অন্যান্য যে প্রতিযোগিতাগুলো আছে সে টুর্নামেন্টগুলোর একটা সূচি নির্ধারণ করার জন্য আমরা কাজ করছি। ক্যালেন্ডার প্রস্তুত করা হলেও বিভিন্ন টুর্নামেন্ট কমিটির সাথে আলোচনা করে তারপরই চূড়ান্ত ক্যালেন্ডার প্রকাশ করা হবে বলে জানিয়েছেন বিসিবির প্রধান এই নির্বাহী।

নিজামুদ্দিন চৌধুরী সুজন বলেন, এ ব্যাপারে প্রক্রিয়াগত কিছু ব্যাপার সংশ্লিষ্ট কমিটি থেকে সুপারিশ আসার পরই বোর্ডের অনুমোদন সাপেক্ষে আমরা প্রকাশ করতে পারবো। আপাতত দ্রুত ঘরোয়া ক্রিকেটে ফেরার দিকেই মনোযোগী বাংলাদেশ ক্রিকেট বোর্ড, জাতীয় ক্রিকেট লিগ কিংবা বাংলাদেশ ক্রিকেট লিগ দিয়েই মাঠে ফিরবে ঘরোয়া ক্রিকেট। স্থগিত হয়ে যাওয়া ঢাকা প্রিমিয়ার লিগের ভাগ্যে কি ঘটবে সেটা অবশ্য কিছু জানাননি নিজামুদ্দিন চৌধুরী সুজন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

অবসর ভেঙ্গে অধিনায়ক শান্তর ডাকে টি-টোয়েন্টি বিশ্বকাপে ফিরবেন তামিম-মুশফিক!

অবসর ভেঙ্গে অধিনায়ক শান্তর ডাকে টি-টোয়েন্টি বিশ্বকাপে ফিরবেন তামিম-মুশফিক!

এ বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ। অংশগ্রহণকারী দলগুলো ইতোমধ্যে তাদের পরিকল্পনা তৈরিতে ব্যস্ত। আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর ...

দেশে ফিরবেন মুস্তাফিজ, নতুন করে এক বিদেশি পেসারকে দলে নিল চেন্নাই

দেশে ফিরবেন মুস্তাফিজ, নতুন করে এক বিদেশি পেসারকে দলে নিল চেন্নাই

মুস্তাফিজুর রহমানের আইপিএল মৌসুম শেষ হতে বেশি দিন নেই। স্বভাবতই প্রশ্ন উঠেছে চেন্নাই সুপার কিংসের ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে