| ঢাকা, রবিবার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭

এইমাত্র পাওয়া: ক্রাইস্টচার্চে এবারও ‘গুলির শব্দ’ বললেন তামিম

২০২১ মার্চ ০১ ২১:৫৪:৫৯
এইমাত্র পাওয়া: ক্রাইস্টচার্চে এবারও ‘গুলির শব্দ’ বললেন তামিম

ক্রাইস্টচার্চ এমনিতেই আতঙ্কের শহর বাংলাদেশ দলের ক্রিকেটারদের জন্য। ২০১৯ সালে এই শহরেই অল্পের জন্য বন্দুকধারীর হামলা থেকে বেঁচে গিয়েছিলেন তামিম ইকবাল, সৌম্য সরকাররা। তবে খুব কাছ থেকে দেখেছিলেন সেই বিভীষিকা।

বাংলাদেশ দল আবারও যখন ক্রাইস্টচার্চে, স্বাভাবিকভাবেই ভয়াল সেই স্মৃতি উঁকি দেওয়ার কথা ক্রিকেটারদের মনে। এর মধ্যেই কিনা সেদিন হোটেল রুমে তামিম ইকবালের কানে বাইরে থেকে ভেসে এল গোলাগুলির শব্দ! ভয়ে শিউরে ওঠেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক। আজ প্রথম আলোকে দেওয়া এক সাক্ষাৎকারে সে কথাই বলেছেন তামিম।

তবে শব্দটা আসলে গোলাগুলির ছিল না। ক্রাইস্টচার্চের হলিডে ইন ডাবল ট্রি হোটেলে নিজের রুমে বসে তামিম মুঠোফোনে বলছিলেন, ‘হোটেল থেকেই দুই দিন আগে হঠাৎ গোলাগুলির শব্দ শুনতে পেলাম। আমি তো ভয়েই শেষ! পরে দেখলাম আতশবাজি ফোটানো হচ্ছে। এখানে কোথাও কনসার্ট হচ্ছিল। সেটা উপলক্ষে আতশবাজি। কিছুক্ষণের জন্য ভয়ই পেয়ে গিয়েছিলাম আসলে।’

হঠাৎ পাওয়া ওই ভয় ছাড়া রুমবন্দী কোয়ারেন্টিন একেবারে খারাপ কাটছে না তামিমদের। ‘যতটা কঠিন সময় যাবে ভেবেছিলাম, অতটা যাচ্ছে না। খাওয়া-দাওয়া নিয়ে কোনো সমস্যা হচ্ছে না। রুমে আমাদের সাইকেল দেওয়া হয়েছে। ফ্রি হ্যান্ড এক্সারসাইজের জন্য দেশ থেকেও অনেক কিছু নিয়ে আসা হয়েছে। সেগুলো দিয়ে টুকটাক ফিটনেসের কাজ করছি’—বলেছেন বাংলাদেশ দলের এই ওপেনার।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে