| ঢাকা, রবিবার, ৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭

আইপিএলের ব্যাপারে মুস্তাফিজকে পরিস্কার করে বলে দিলেন পাপন

২০২১ ফেব্রুয়ারি ২৩ ১২:১৭:০২
আইপিএলের ব্যাপারে মুস্তাফিজকে পরিস্কার করে বলে দিলেন পাপন

আসন্ন আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে খেলার কথা বাংলাদেশের বাঁহাতি পেসার মুস্তাফিজের। আইপিএলে খেলতে যাবেন কি না এই ইস্যুতে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপনের সঙ্গে আলাপ করতে এসেছিলেন এই পেসার। মুস্তাফিজকে পরিস্কার বার্তা দিয়েছেন বিসিবি বস।

আইপিএলের পুরো আসর খেলতে বিসিবি থেকে টেস্ট সিরিজ খেলবেনা বলে ছুটি নিয়েছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে তাকে ছুটি দিলেও দেশের খেলা বাদ দিয়ে ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট বাছাই করাতে সাকিবের উপর মন খারাপ করেছেন বিসিবি প্রধান। সেই সাথে বাকিদেরও বার্তা দিয়ে রেখেছেন তিনি।

এদিকে সাকিবের পাশাপাশি আইপিএলে দল পেয়েছেন মুস্তাফিজুর রহমান। তবে সাকিবকে নিয়ে ক্রিকেটপাড়ায় এমন চর্চা হওয়ায়তে স্বাভাবিকভাবে সিদ্ধান্তহীনতায় ভুগছেন এই বাঁহাতি পেসার। আইপিএলে যাবেন কি না সেই সিদ্ধান্ত জানতে বিসিবি প্রধানের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। নাজমুল হাসান পাপন জানালেন, আইপিএলে যেতে চাইলে বাঁধা দিবে না বিসিবি।

“মুস্তাফিজ আজকে এসেছিল আমার সাথে দেখা করতে। আমাকে বলেছে সে আইপিএলের ব্যাপারে, যাবে কি না জানতে চায়। আমি বলেছি, দেখ এইখানে আমার কিছুই বলার নাই। তুমি যদি ওইখানে যেতে চাও, আমাদের একটা চিঠি দিও, আমরা তোমাকে আটকাব না। আমাদের এই বার্তাটা সবার জন্য, একদম পরিস্কার। এটা একদমই ব্যক্তিগত ব্যাপার, এখানে সাকিবের একার জন্য কোন সিদ্ধান্ত নিচ্ছি না, সবার জন্যই।”

উল্লেখ্য, আইপিএল চলাকালীন শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ যা কিনা টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত। তবে বিসিবির ভবিষ্যৎ টেস্ট পরিকল্পনায় আদৌ মুস্তাফিজ আছেন কি না সেটিই কোচ, ম্যানেজমেন্টই ভালো জানেন।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে