| ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

6,6,6,6,গেইলের ব্যাটিং তাণ্ডব, ধারণ করলেন পুরোনো রুপ

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২১ ফেব্রুয়ারি ২২ ২২:৫৯:৪৭
6,6,6,6,গেইলের ব্যাটিং তাণ্ডব, ধারণ করলেন পুরোনো রুপ

তাদের দায়িত্বশীল জুটিতে খেলায় ফিরে গ্ল্যাডিয়েটর্স। এ রিপোর্ট লেখা অবস্থায় গ্ল্যাডিয়েটর্সের সংগ্রহ ১৩.৪ ওভারের খেলা শেষে ২ উইকেটে ১১৩ রান। ৬৭ ও ৪০ রানে অপরাজিত আছেন গেইল ও অধিনায়ক সরফরাজ আহমেদ।

আরও পড়ুন: ভারতে বিশ্বকাপ হোক চায় না পাকিস্তান! গত বছর অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। করোনায় তা স্থগিত হয়ে শেষ পর্যন্ত পিছিয়ে যায়। ২০২২ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করবে অস্ট্রেলিয়া। তার আগে পূর্বনির্ধারিত সূচি অনুসারে ২০২১ সালের অক্টোবর-নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করবে ভারত।

ভারতে বিশ্বকাপ হওয়ায় দুশ্চিন্তায় পড়েছে প্রতিবেশী দেশ পাকিস্তান। দুই দেশের মধ্যে সীমান্ত নিয়ে সমস্যা থাকায় এক দেশের ক্রীড়াবিদরা অন্য দেশের ভিসা পেতে বেশ জটিলতায় পড়তে হয়। সেই জটিলতা এড়াতেই আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) কাছে ভারতের বিশ্বকাপ আরব আমিরাতের নিরপেক্ষ ভেন্যুতে নেয়ার দাবি জানাতে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

এ ব্যাপারে লাহোরে পিসিবি চেয়ারম্যান এহসান মানি সাংবাদিকদের জানিয়েছেন, পাকিস্তান সরকার আমাদের কখনই বলেনি আমরা ভারতে খেলতে যেতে পারব না। আমরা আইসিসিকে জানিয়েছি আমরা অংশগ্রহণ করতে চাই। তবে আমাদের খেলোয়াড়, টিম ম্যানেজমেন্ট, সাংবাদিক, সমর্থক ও বোর্ড কর্তাদের ভারতের ভিসার লিখিত প্রতিশ্রুতি চেয়েছি।

আয়োজক দেশের চুক্তি অনুযায়ী ভিসা দিতে তারা বাধ্য। তিনি আরও বলেছেন, ২০২০ সালের ডিসেম্বরের মধ্যে এসব ব্যবস্থা করা হবে বলে জানিয়েছে আইসিসি কিন্তু এখনও তা হয়নি। এরপর জানুয়ারি, ফেব্রুয়ারিতে আরও একবার এ কথা জানিয়েছি। বলে দিয়েছি, মার্চের মধ্যে নিশ্চিত করতে হবে।

তা না হলে আমরা ভারত থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপ আরব আমিরাতে সরিয়ে নেয়ার দাবি জানাব। পিসিবি চেয়ারম্যান আরও বলেছেন, বিশ্বকাপে অংশ নিতে আইনতভাবে কেউ আমাদের বাধা দিতে পারে না। ভারত যদি টুর্নামেন্ট আয়োজনে ব্যর্থ হয়, তাহলে সংযুক্ত আরব আমিরাতে শিফট করা হোক।

ক্রিকেট

আজ লখনৌর বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে দুই পরিবর্তন নিয়ে একাদশ ঘোষণা করল চেন্নাই

আজ লখনৌর বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে দুই পরিবর্তন নিয়ে একাদশ ঘোষণা করল চেন্নাই

চলমান আইপিএলে দারুন ফর্মে রয়েছে মুস্তাফিজের চেন্নাই দল। গত ম্যাচে ঘরের মাঠে মুম্বাইকে হারানোর পর ...

এই মাত্র শেষ হল চেন্নাই বনাম লখনউর ম্যাচ, দেখে নিন ফলাফল

এই মাত্র শেষ হল চেন্নাই বনাম লখনউর ম্যাচ, দেখে নিন ফলাফল

আজ শুক্রবার চলমান আইপিএলের ৩৪ তম ম্যাচে মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংস এবং লখনউ সুপার ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে