| ঢাকা, রবিবার, ৭ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

এইমাত্র পাওয়া : আইপিএলে কোহলির দলে মুশফিক

২০২১ ফেব্রুয়ারি ১৮ ১৬:১৫:৫৪
এইমাত্র পাওয়া : আইপিএলে কোহলির দলে মুশফিক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের চতুর্দশ আসরের নিলামের শেষ মূহুর্তে নাম তুলেছেন বাংলাদেশ জাতীয় দলের উইকেটরক্ষক ও ব্যাটসম্যান মুশফিকুর রহিম। বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে শুরু হতে পারে মুশফিকের আইপিএল মিশন। বিরাট কোহলির দলের হাতে রয়েছে ৩৫.৪০ কোটি টাকা৷

এর মধ্যে থেকে আট দলের মধ্যে সর্বাধিক ১১ জন দেশীয় এবং তিন জন বিদেশি ক্রিকেটারকে কিনতে পারবেন। নিলামে মুশফিকের ভিত্তিমূল্য ধরা হয়েছে ১ কোটি ভারতী রূপি। তবে নিলামে বাংলাদশি ক্রিকেটারদের মধ্যে সর্বোচ্চ ভিত্তিমূল্য সাকিব আল হাসানের ২ কোটি রুপি।

এছাড়া বাকিদের মধ্যে মোস্তাফিজের ভিত্তিমূল্য ১ কোটি রুপি, মাহমুদউল্লাহ রিয়াদের ৭৫ লাখ রুপি ও সাইফউদ্দিনের ৫০ লাখ রুপি। আগে চার বাংলাদেশি ছিলো আইপিএলের এই নিলামে। এখন মুশফিক যুক্ত হয়ে পাঁচ জন হলো। আইপিএলের এই মিনি নিলামে ১২৮ জন বিদেশি ক্রিকেটারের রয়েছেন।

যার মধ্যে বাংলাদেশের চার জন আছেন সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন ও মাহমুদউল্লাহ রিয়াদ। এই ১২৮ জন বিদেশি ক্রিকেটারের মধ্যে এবার দল পাবেন সর্বোচ্চ মাত্র ২২ জন। আইপিএলের মিনি নিলাম আজ অনুষ্ঠিত হতে যাচ্ছে। চেন্নাইয়ের এক পাঁচতারা হোটেলে বাংলাদেশ সময় বিকাল ৩টা ৩০ মিনিটে শুরু হবে।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে