| ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আইপিএলে যে ৩ দল সাকিব ও মোস্তাফিজকে নিয়ে আগ্রহী

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২১ ফেব্রুয়ারি ১৭ ১৯:০৬:০০
আইপিএলে যে ৩ দল সাকিব ও মোস্তাফিজকে নিয়ে আগ্রহী

সেই তালিকায় আছে বাংলাদেশের চার ক্রিকেটার সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুস্তাফিজুর রহমান ও মোহাম্মদ সাইফউদ্দিন। এই চার বাংলাদেশি কে কোন দলের হয়ে খেলার সুযোগ পাবেন তা নিয়ে ক্রিকেটপ্রেমীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

অংশগ্রহনকারী ৮টি দলের মধ্যে সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানকে নিয়ে তিনটি দলের আগ্রহ বেশি। মাহমুদউল্লাহ রিয়াদ ও মোহাম্মদ সাইফউদ্দিনকে নিয়ে কোন দল তেমন আগ্রহ দেখায়নি। কিংস ইলেভেন পাঞ্জাব নতুন নাম কিংস পাঞ্জাব রূপে এবারের আইপিএলে আসছে।

দলটি তাদের ঘর সাজাতে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানকে নেওয়ার ব্যপারে বেশি আগ্রহ দেখিয়েছে। তাদের সম্ভাব্য খেলোয়াড় নেওয়ার তালিকায় এই দুই বাংলাদেশি আছেন।

কিংস পাঞ্জাবের যে সকল খেলোয়াড় নেওয়ার সম্ভাবনা বেশিঃ সাকিব আল হাসান, ক্রিস মরিস, বেন কাটিং, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, ঝি রিচার্ডসন, মোস্তাফিজুর রহমান, স্টিভ স্মিথ, মইন আলী, হরভজন সিং, গুরুকিরাত সিং মান, অঙ্কিত রাজপুত, উমেশ যাদব, বিষ্ণু সোলঙ্কি।

অন্যদিকে সাকিব আল হাসান কলকাতা নাইট রাইডার্সের হয়ে দীর্ঘ দিন খেললেও ১৪তম আসরে তাঁর প্রতি তেমন আগ্রহ নেই দলটির। তবে কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের দিকে দলটি নজর থাকবে। তাদের সম্ভাব্য খেলোয়াড়ের তালিকায় ফিজের নাম রাখা হয়েছে।

কলকাতা নাইট রাইডার্সের সম্ভাব্য খেলোয়াড় নেওয়ার তালিকায় যারা আছেনঃ জেসন বহেরেনডর্ফ, মোস্তাফিজুর রহমান, ডেভিড উইলি, ঝি রিচার্ডসন, কাইল জেমিসন, উমেশ যাদব, অঙ্কিত রাজপুত, এম। সিদ্ধার্থ, মোহাম্মদ আজহারুউদ্দিন, আভি বারোট, শেল্ডন জ্যাকসন।

এছাড়াও বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর সাকিব ও মোস্তাফিজকে দলে ভেড়ানোর জন্য বেশ আগ্রহ দেখিয়েছে। নিলামে দুই বাংলাদেশির উপর তাদের নরজ থাকবে।

সাকিব ও মোস্তাফিজ ছাড়াও এই দলের সম্ভব্য তালিকায় যারা আছেনঃ গ্লেন ম্যাক্সওয়েল, সাকিব আল হাসান, স্টিভ স্মিথ, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, ক্রিস মরিস, নাথান কুল্টার-নীল,কাইল জেমিসন, মোস্তাফিজুর রহমান, শাহরুখ খান, শিবাম ডুব, মোহাম্মদ আজহারুউদ্দিন, শেল্ডন জ্যাকসন, আভি বারোট, বিষ্ণু সোলঙ্কি।

নিলামে বাংলাদশি ক্রিকেটারদের মধ্যে সর্বোচ্চ ভিত্তিমূল্য সাকিবের। ২ কোটি রুপি থেকে শুরু হবে সাকিবের ডাক। এছাড়া বাকিদের মধ্যে মুস্তাফিজের ভিত্তিমূল্য ১ কোটি রুপি, মাহমুদউল্লাহ রিয়াদের ৭৫ লাখ রুপি ও সাইফউদ্দিনের ৫০ লাখ রুপি। আগামীকাল বাংলাদেশ সময় বিকাল ৩ টা ৩০ মিনিটে চেন্নাইতে শুরু হবে আইপিলের নিলাম।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

চেন্নাইয়ের হারে মুস্তাফিজকে নিয়ে যা বললেন সুজন

চেন্নাইয়ের হারে মুস্তাফিজকে নিয়ে যা বললেন সুজন

শেষ ওভারে জিততে লখনউ সুপার জায়ান্টদের দরকার ছিল ১৭ রান। এমন সমীকরণের মুখোমুখি হয়ে মুস্তাফিজুর ...

২২০ স্টাইক রেটে ব্যাট করে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ দেওয়ায় নির্বাচকদের দাঁতভাঙ্গা জবাব দিলেন মিরাজ

২২০ স্টাইক রেটে ব্যাট করে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ দেওয়ায় নির্বাচকদের দাঁতভাঙ্গা জবাব দিলেন মিরাজ

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচে মুখোমুখি হয়েছে জায়ান্টস মোহাম্মদ স্পোর্টস ক্লাব এবং প্রাইম ব্যাংক ক্রিকেট ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে