| ঢাকা, মঙ্গলবার, ২ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭

সবাইকে অবাক করে নতুন সিদ্ধান্তে সাকিব বুবলী

২০২১ ফেব্রুয়ারি ১৭ ১৮:৪৬:০৪
সবাইকে অবাক করে নতুন সিদ্ধান্তে সাকিব বুবলী

শাকিব খান ও শবনম বুবলি, একসঙ্গে একাধিক ছবিতে জুটি বাঁধেন তারা। মাঝে শোবিজ পাড়ায় কথা রটে ‘বীর’ ছবির পর তাদের সরল পথ দুই দিকে বেঁকে গেছে। সেসব গুঞ্জনকে উড়িয়ে দিয়ে আবারো একসঙ্গে নতুন সিনেমায় কাজ করতে যাচ্ছে শাকিব-বুবলী। সিনেমাটির নাম ‘লিডার

আমিই বাংলাদেশ’। পরিচালনা করতে যাচ্ছেন নাটক ও বিজ্ঞাপন জগতের পরিচিত মুখ তপু খান। প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া (আরটিভি)। এর আগে ‘যদি একদিন’সহ কয়েকটি ছবি নির্মাণ করেছে প্রতিষ্ঠানটি। সম্পর্কিত খবর খোলামেলা পোশাকে নয়না, প্রেম করছেন দাউদের সঙ্গে!সহবাস-বিয়ের থেকেও সম্পর্কে বেশি জরুরি প্রেম: ইশাএকসাথে নাচলেন মাধুরী-ইমরান, ভাইরাল ছবি

সংবাদমাধ্যমকে তপু খান জানান, ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিং হবে ২০ মার্চ থেকে। টানা শুটিংয়ের মাধ্যমে শেষ হবে ক্যামেরার কাজ।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তেঁজগাও এর আরটিভি স্টুডিওতে শাকিব ও বুবলির সঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানের চুক্তি স্বাক্ষর হবে।

২০১৬ সালে ‌‘বসগিরি’ ছবির মাধ্যমে সংবাদ পাঠিকা থেকে নায়িকা বনে যান শবনম বুবলি। এ ছবির নায়ক শাকিব। এর পর শাকিব অন্য নায়িকাদের সঙ্গে কাজ করলেও টানা ১১ ছবিতে বুবলি নায়ক হিসেবে পেয়েছেন তাকে। সর্বশেষ ‘ক্যাসিনো’ ছবিতে এ নায়িকা নীরবের বিপরীতে কাজ করেন। এছাড়া শাকিব-বুবলির ‘বিদ্রোহী’ নামের একটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে