| ঢাকা, শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮

ওয়েস্ট ইন্ডিজের কাছে অল আউট বাংলাদেশ

২০২১ জানুয়ারি ৩০ ১৩:১৫:১৬
ওয়েস্ট ইন্ডিজের কাছে অল আউট বাংলাদেশ

চট্টগ্রাম টেস্টের আগে বাংলাদেশকে ভীতি ছড়াচ্ছেন রাহকিম কর্নওয়াল। দীর্ঘদেহী ও স্থূলকায় এই ক্রিকেটার প্রস্তুতি ম্যাচেও ছড়ালেন আতঙ্ক। দ্বিতীয় দিনের প্রথম সেশনেই বিসিবি একাদশের জোড়া উইকেট শিকার করেছেন তিনি।

ক্যারিবীয়দের ২৫৭ রানে অলআউট করে বিনা উইকেটে ২৪ রান নিয়ে প্রথম দিনের খেলা শেষ করেছিল বিসিবি একাদশ। দ্বিতীয় দিন অবশ্য ভালো ছন্দ ধরে রাখা যায়নি। দিনের শুরুতেই সাজঘরে ফেরেন সাইফ হাসান (৩৩ বলে ১৫), কেমার রোচের বলে এলবিডব্লিউ হয়ে। দলীয় ২৪ রানে প্রথম উইকেট হারানোর পর নাঈম শেখের ব্যাটে দ্রুতগতিতে রান তুলছিল বিসিবি একাদশ। তবে থিতু হতে পারেননি নাঈমও।

৪৮ বলে ৪৫ রান করে কর্নওয়ালের বলে এলবিডব্লিউ হন ৯টি চার হাঁকানো নাঈম। সাদমান ইসলাম ঘুরে দাঁড়ানোর চেষ্টা করেও ব্যর্থ হন। তার ৮২ বলে ২২ রানের টেস্ট মেজাজের ইনিংসের ইতি ঘটে আলজারি জোসেফের বল সাদমানের ব্যাট ছুঁয়ে অধিনায়ক ক্রেইগ ব্রাথওয়েটের তালুতে জায়গা করে নিলে।

ক্রিজে এসে সুবিধা করতে পারেননি ইয়াসির আলী চৌধুরীও (৫ বলে ১)। তাকেও শিকার করেন কর্নওয়াল, দলীয় ১০০ রানে পরিণত করেন কেভাম হজের ক্যাচে। এই প্রতিবেদন লেখার সময় ৪ উইকেট হারিয়ে ১০৬ রান জড়ো করেছে বিসিবি একাদশ। শাহাদাত হোসেন দিপু ২ ও অধিনায়ক কাজী নুরুল হাসান সোহান ৪ রান নিয়ে ব্যাট করছেন।

স্কোরকার্ড

টস : ওয়েস্ট ইন্ডিজ

ওয়েস্ট ইন্ডিজ ১ম ইনিংস : ২৫৭/১০ (৭৯.১ ওভার)

ব্রাথওয়েট ৮৫ক্যাম্পবেল ৪৪মোসেলে ১৫বোনার ২ব্ল্যাকউড ৯হজ ০ডা সিলভা ২০মায়ার্স ৪০জোসেফ ২৫রোচ ৫*গ্যাব্রিয়েল ৪

খালেদ ২১-৫-৪৬-৩শাহিন ৮-০-৩৯-০রিশাদ ২৩.১-৩-৭৫-৫মুগ্ধ ১৪-৫-৩৬-০দিপু ৫-১-২৯-১সাইফ ৮-১-২৬-১

বিসিবি একাদশ ১ম ইনিংস : ১৬০/১০ (৪৭.৪ ওভার)

সাইফ ১৫, সাদমান ২২, নাঈম ৪৫, ইয়াসির ১, শাহাদাত ১৩, তোহিদ হৃদয় ৭, আকবর আলি ৫, মাহমুদুল ৪, সোহান ৩০* খালেদ ০, রিশাদ ১*

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে