| ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ব্রেকিং নিউজ: ভারতের বিপক্ষে শক্তিশালী স্কোয়াড ঘোষণা করলো ইংল্যান্ড

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২১ জানুয়ারি ২৩ ১২:৫৮:২৭
ব্রেকিং নিউজ: ভারতের বিপক্ষে শক্তিশালী স্কোয়াড ঘোষণা করলো ইংল্যান্ড

ভারতের বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য জো রুটের অধীনে ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ইংল্যান্ড। বর্তমানে শ্রীলঙ্কার বিপক্ষে খেলছে ইংল্যান্ড দল। এই সিরিজের স্কোয়াড থাকার জনি বেয়ারস্টো, স্যাম কারান ও মার্ক উডকে ভারতের বিপক্ষে প্রথম দুই টেস্টের স্কোয়াডে রাখা হয়নি। অবশ্য তার খারাপ ফর্মের কারণে বাদ পড়েননি, বিশ্রাম দেওয়া হয়েছে তাদেরকে।

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছিল বেন স্টোকস, ররি বার্নস ও জফরা আর্চার। ভারতের বিপক্ষে আবার স্কোয়াডে ফিরেছেন তারা। করোনার কারণে শ্রীলঙ্কা সফরে গিয়েও খেলতে না পারা মঈন আলিও আছেন দলে।

উইকেটরক্ষক ব্যাটসম্যান জনি বেয়ারস্টো নেই প্রথম দুই টেস্টের দলে। তাছাড়া টেস্টের নিয়মিত উইকেটরক্ষক ব্যাটসম্যান বাটলারও প্রথম ম্যাচটি খেলে দেশে ফিরে যাবেন। অর্থাৎ পরের তিন ম্যাচে তাকে পাবে না ইংল্যান্ড। ফলে দ্বিতীয় ম্যাচে উইকেটরক্ষকের ভূমিকায় দেখা যেতে পাবে ওলি পোপ বা ড্যানিয়েল লরেন্সকে। তাছাড়া প্রথম ম্যাচে বাটলার থাকার পরেও বেন ফোকসকেও উইকেটরক্ষকের ভূমিকায় দেখা যেতে পারে।

এছাড়া দলের সাথে ৬ জন অতিরিক্ত ক্রিকেটারও রাখবে ইংল্যান্ড। মূল দলের কোনো ক্রিকেটার অসুস্থ হয়ে গেলে তাদেরকে দলে নেওয়া হবে।

ভারত ও ইংল্যান্ডের মধ্যকার চার ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে ৫ ফেব্রুয়ারি, চেন্নাইয়ে। শ্রীলঙ্কায় দুই ম্যাচের টেস্ট সিরিজ শেষ করে চার্টার্ড ফ্লাইটে করে ভারতে যাবে ইংল্যান্ড দল। স্টোকস, আর্চার ও বার্নস বাণিজ্যিক ফ্লাইটে করে ইংল্যান্ড থেকে ভারতে যাবেন।

প্রথম দুই টেস্টের জন্য ইংল্যান্ড স্কোয়াড : জোর রুট (অধিনায়ক), জফরা আর্চার, মঈন আলি, জেমস অ্যান্ডারসন, ডম বেস, স্টুয়ার্ট ব্রড, ররি বার্নস, জস বাটলার (১ম ম্যাচ), জ্যাক ক্রাউলি, বেন ফোকস, ড্যানিয়েল লরেন্স, জ্যাক লিচ, বেন স্টোকস, ওলি স্টোন, ক্রিস ওকস।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

১ ম্যাচে সর্বোচ্চ ছক্কার রেকর্ড গড়লো কলকাতা পাঞ্জাব

১ ম্যাচে সর্বোচ্চ ছক্কার রেকর্ড গড়লো কলকাতা পাঞ্জাব

সুনীল নারিন ও ফিল সল্টের ঝড়ের সুবাদে কলকাতা নাইট রাইডার্স স্কোরবোর্ডে ২৬১ রান করে। কিন্তু ...

নারিন-সল্টের ঝড়ে রানের পাহাড় বিথা গেল কলকাতার

নারিন-সল্টের ঝড়ে রানের পাহাড় বিথা গেল কলকাতার

আইপিএল থেকেই ওপেনার সুনিল নারিনের যাত্রা শুরু হয়। তবে এবারের আসরের আগে মূলত মেকশিফট ওপেনার ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে