| ঢাকা, বুধবার, ৩ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

ওয়েস্ট ইন্ডিজ সিরিজ : চার ছক্কার ঝড়ে বিশাল রানের টার্গেট দিলো তামিমরা

২০২১ জানুয়ারি ১৬ ১৩:২৭:৪৪
ওয়েস্ট ইন্ডিজ সিরিজ : চার ছক্কার ঝড়ে বিশাল রানের টার্গেট দিলো তামিমরা

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের আগে বিকেএসপিতে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে প্রাথমিক দলে সুযোগ পাওয়া ক্রিকেটাররা। গত ১৪ জানুয়ারি প্রথম প্রস্তুতি ম্যাচ খেলেছিল মাহমুদুল্লা একাদশ এবং তামিম একাদশ। এরপর আজ আবারো বিকেএসপিতে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হয়েছে তামিম একাদশ এবং মাহমুদুল্লাহ একাদশ।

দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে তামিম একাদশের বিপক্ষে আগে ব্যাট করে নির্ধারিত ৪৫ ওভারে ৭ উইকেট হারিয়ে ২২৩ রান সংগ্রহ করেছে মাহমুদুল্লাহ একাদশ। প্রথম প্রস্তুতি ম্যাচে মাহমুদুল্লাহ রিয়াদের হাফ সেঞ্চুরিতে তামিম একাদশকে ৫ উইকেটে হারিয়েছে মহমুদুল্লাহ একাদশ। এদিকে এই ম্যাচের পরে আজ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করবে বিসিবি।

তামিম একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, আফিফ হোসেন, মাহাদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

মাহমুদউল্লাহ একাদশ: ইয়াসির আলী, নাঈম শেখ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, হাসান মাহমুদ, আল-আমিন হোসেন ও শরীফুল ইসলাম।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে