| ঢাকা, শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭

পন্থকে মাঠেই অপদস্থ করলেন রাহানে-রোহিতরা

২০২১ জানুয়ারি ১৬ ১০:১৭:১৫
পন্থকে মাঠেই অপদস্থ করলেন রাহানে-রোহিতরা

দলের সিনিয়র সতীর্থদের কাছে কোনো পাত্তাই পেলেন না ঋষভ পন্থ। হেসে উড়িয়ে দিলেন ক্যাপ্টেন রাহানে, ভাইস ক্যাপ্টেন রোহিত শর্মা। আশ্চর্যজনক মনে হলেও মাঠেই এমন ঘটনার সাক্ষী হলেন তারকা উইকেটকিপার। ব্যাট হাতে পারফর্ম করা ছাড়াও কিপার হিসাবে নানা কারণে শিরোনামে উঠে আসেন দিল্লির তারকা। প্রতিপক্ষ ক্রিকেটারদের স্লেজিং করতেও সিদ্ধহস্ত তিনি। তবে শুক্রবার রাহানের কাছে ক্রিকেটীয় ক্ষেত্রে কোনো পাত্তাই পেলেন না।

তৃতীয় সেশনের খেলা চলছিল। নটরাজন ওয়েড এবং লাবুশানেকে পরপর ফিরিয়ে দেওয়ার পর অজি ইনিংসের হাল ধরেছিলেন ক্যামেরন গ্রিন এবং অধিনায়ক টিম পেইন। সেই সময় উইকেট তুলতে মরিয়া ছিল ভারত। নটরাজনের একটি বল পেইনের ব্যাট প্রায় স্পর্শ করে বেরিয়ে গিয়েছিল। ঋষভ পন্থের গ্লাভসে বল জমা পড়তেই তিনি হালকা করে আউটের আবেদন করে বসেন।

যথারীতি আম্পায়ার আউট দেননি। তবে পন্থের কোনো কারণে মনে হয়, বল ব্যাটের কানায় লেগেছিল। তিনি অধিনায়ক রাহানের কাছে গিয়ে ডিআরএস নেওয়ার আবেদন করেন। নাছোড় হয়ে বোঝানোর চেষ্টা করেন। তবে কোনো ফল হয়নি। হালকা হেসে রাহানে সেই আবেদনের পথে গিয়ে হাতে থাকা ডিআরএস নষ্ট করতে চাননি।

বিফল মনোরথ হয়ে উইকেটের পিছনে ফিরে যাওয়ার সময় পন্থকে দেখে সজোরে হেসেই উঠেন রোহিত শর্মা। ধস্ত পন্থ শেষ পর্যন্ত দলের সিনিয়র ক্রিকেটারদের বোঝাতে না পেরে শেষ পর্যন্ত উইকেটকিপিংয়ের জন্য স্টান্স নেন।

এই ঘটনায় সোশ্যাল মিডিয়ায় ব্যাপক হাসির জন্ম দিয়েছে। পন্থকে নিয়ে রসিকতা করতে ছাড়েনি আইসিসিও। সেই ঘটনার ভিডিও টুইট পোস্ট করে আইসিসি মজার ছলে লেখে, “ঋষভ পন্থ, কেউই বুঝল না!” সবমিলিয়ে নেটিজেনদের কাছে পন্থ রীতিমত ট্রোলড হলেন এই কারণে।ঘটনা যাইহোক, অস্ট্রেলিয়া লাবুশানের শতরানের উপর ভর করে স্কোরবোর্ডে ২৭৫ তুলে ফেলেছে। আর অভিষেকেই জোড়া উইকেট নিয়ে নজর করলেন টি নটরাজন।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে