| ঢাকা, শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭

বাংলাদেশকে হারের ভয় দেখাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ

২০২১ জানুয়ারি ১৪ ০১:১৩:৩৩
বাংলাদেশকে হারের ভয় দেখাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ

টাইগারদের বিপক্ষে তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট খেলতে ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দল এখন বাংলাদেশে। বাংলাদেশের মাটিতে ক্যারিবীয়দের সাম্প্রতিক রেকর্ড স্বস্তিকর নয়। তবে জিততে সেরাটা দিবে তাতে কোন সন্দেহ নেই।

করোনার ভয়ে প্রথম সারির ১০-১২ জন ক্রিকেটার এই সফর থেকে সরে গেছেন। ফলে বলতে গেলে দ্বিতীয় সারির এক দল নিয়ে এসেছে ক্যারিবীয়রা।যদিও সিমন্স তার দলটিকে দুর্বল মানতে নারাজ। বরং নতুন মুখদের চেনা-জানা কম বলে এটা বাংলাদেশকেই বিপদে ফেলতে পারে, সতর্ক করে দিলেন তিনি।

আরও পড়ুন:>হারার আগেই হার মানলেন ওয়েস্ট ইন্ডিজ! করোনাভাইরাস এখন চীন ছাড়াও বিশ্বের ৭৬টি দেশে ছড়িয়ে পড়েছে। করোনাভাইরাস সংক্রমণরোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে সবাই এখন সচেতন। এমতাবস্তায়অনেকদিন মাঠে গড়ায়নি বাংলাদেশের ক্রিকেট।

নতুন খবর হচ্ছে, টাইগারদের বিপক্ষে তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট খেলতে ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দল এখন বাংলাদেশে। বাংলাদেশের মাটিতে ক্যারিবীয়দের সাম্প্রতিক রেকর্ড স্বস্তিকর নয়। এমন পরিস্থিতিতে বাংলাদেশকেই ফেভারিট মানছে সফরকারীরা।

ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলের কোচ ফিল সিমন্স মঙ্গলবার (১২ জানুয়ারি) সংবাদ সম্মেলনে জানান, দ্বিধাহীনভাবেই এই সিরিজে বাংলাদেশ ফেভারিট। তিনি বলেন, ‘বাংলাদেশ স্পষ্ট ফেভারিট, কারণ তারা ঘরের মাঠে ভালো খেলে। আমরা এটির সাথে দ্বিমত পোষণ করতে পারি না।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে