| ঢাকা, রবিবার, ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭

মন্ত্রী থেকে সমর্থক সবাই মেতেছে ইমরান খানের বিজয়োল্লাসে

২০২১ জানুয়ারি ১৩ ২১:৪৫:৪১
মন্ত্রী থেকে সমর্থক সবাই মেতেছে ইমরান খানের বিজয়োল্লাসে

তিনি তার সময়ের অন্যতম সেরা, এতে কোনো সন্দেহ নেই। ইমরান খান এখন অবশ্য ক্রিকেটের গণ্ডি পেরিয়ে রাজনীতির ময়দানে। পাকিস্তানের প্রধানমন্ত্রী হয়ে পুরো দেশটাই সামলাচ্ছেন। আর এ কারণেই হয়ত, তার ছোট্ট এক স্বীকৃতি নিয়েই উল্লাসে ফেটে পড়েছে পাকিস্তান।

বিভিন্ন ইস্যুতে কয়দিন পরপরই পোল খোলে আইসিসি। তেমনই এক পোলে বিখ্যাত ক্রিকেট তারকার নাম দিয়ে দর্শক-সমর্থকদের কাছে জানতে চাওয়া হয়েছিল- কাকে ভক্তরা বেছে নিতে চান। তারকাদের মধ্যে বেশি ভোট পড়েছে ইমরানের জন্য।

পোলে ৪৭ শতাংশ ভোট পেয়েছেন ইমরান। ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি সেখানে পেয়েছেন ৪৬ শতাংশ ভোট। এই বিষয়টি জেনে পাকিস্তানে যেন খুশির বন্যা। পাকিস্তানের মন্ত্রী পর্যায়ের লোকেরাও উচ্ছ্বাস প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। টুইটারে হ্যাশট্যাগ চালু হয়েছে, ‘পাকিস্তান শকস ইন্ডিয়া’।

এক মন্ত্রী তো জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ইমরানকে প্রশংসার সাগরেও ভাসালেন। টুইট করে তিনি লিখেন, ‘আসল পার্থক্য এই পোলে বোঝা যাচ্ছে না। ইমরান খান অবিসংবাদিতভাবে উপমহাদেশের সেরা ক্রিকেটার এবং সেরা অধিনায়ক। কোহলিরও অনেক সম্মান প্রাপ্য, তবে আসল কিং খানের সাথে তার তুলনা উচিৎ নয়।’

সেই টুইটের নানা মন্তব্য দেখে মনে হচ্ছে, যেন বিশ্বকাপ জয় করেছে পাকিস্তান। ইমরানের দল তেহরিক-ই-ইনসাফও ইমরানের অর্জনকে ‘পাকিস্তান শকস ইন্ডিয়া’ হ্যাশট্যাগে প্রচার করেছে। হয়ত খোদ ইমরানও বিব্রত হবেন ভক্ত-সমর্থক-সহকর্মীদের এমন অভিব্যক্তিতে। একনজরে দেখে নিন কিছু টুইট।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে