| ঢাকা, শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭

৩ পেসার নিয়ে কাল উইন্ডিজের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ

২০২১ জানুয়ারি ১৩ ২১:০০:৩৮
৩ পেসার নিয়ে কাল উইন্ডিজের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ

তিন ম্যাচ ওয়ানডে ও দুই টেস্ট খেলতে বাংলাদেশ অবস্থান করছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। তার আগে দুটো প্রস্তুতি ম্যাচ খেলবে দু’দল। আর আগামীকাল প্রথম প্রস্তুতি ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। তবে এই প্রস্তুতি ম্যাচে দলের সাথে থাকতে পারবেন পেসার তাসকিন আহমেদ ও তরুণ ব্যাটসম্যান পারভেজ হোসেন ইমন।

ইনজুরির কারণে তারা না খেললেও ব্যাকআপ হিসেবে আছে তিন টেস্ট পেসার। আবু জায়েদ রাহি, এবাদত হোসেন আর খালিদ আহমেদকেও খেলানো হতে পারে প্রথম প্রস্তুতি ম্যাচে।দুই জনের ইনজুরিতে থাকায় তাহলে কি ২২ জন নিয়েই প্রস্তুতি ম্যাচটি হবে?

এমন প্রশ্নের জবাবে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, “তেমন অসুবিধা হবে না। টেস্টের তিন পেসার আবু জায়েদ রাহি, এবাদত হোসেন আর খালেদ আহমেদ আছে, তারা থাকবে। তাদের দিয়েই ইমন ও তাসকিনের শূন্যস্থান পূরণ করা হবে।

টেস্টের এই তিন পেসার ওয়ানডে দলের সাথেই যেহেতু অনুশীলন করে যাচ্ছে, কাজেই সমস্যা হবে না। তারা ব্যাকআপে থাকবে।” আগামী ১৪ ও ১৬ জানুয়ারি বিকেএসপিতে নিজেদের মধ্যেই দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। এরপর ১৬ জানুয়ারির ম্যাচ শেষেই ঘোষণা হবে ওয়ানডে দল।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে