| ঢাকা, শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭

গাছের মগডালে ফনা তুলে বসে রয়েছে বিশাল সাপ, তুমুল ভাইরাল ভিডিওসহ

২০২১ জানুয়ারি ১২ ২২:১৫:৩৩
গাছের মগডালে ফনা তুলে বসে রয়েছে বিশাল সাপ, তুমুল ভাইরাল ভিডিওসহ

বর্তমান যুগ প্রযুক্তির যুগ। এই প্রযুক্তির যুগে সবথেকে বিস্ময়কর আবিষ্কার এর মধ্যে অন্যতম হল ইন্টারনেট। ইন্টারনেট এর এই যুগে সব কিছুই সম্ভব। এই প্রগতিশীল ইন্টারনেট এর যুগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া খুবই সহজ হয়ে গেছে। অবাক করা অনেক ভিডিও দেখা যায়।

যার মধ্যে থাকে শিক্ষামূলক, প্রতিভার প্রদর্শন অথবা অবাক করা কোনো কিছুর ভিডিও যা দেখে চমকে যায় সকলে। নেটিজেনদের একের পর এক শেয়ারে তুমুল ভাইরাল হয়। ঠিক যেভাবে আমাদের সকলের পরিচিত রানু মন্ডলের ক্ষেত্রে হয়েছিল।

সোশ্যাল মিডিয়ায় তুমুল গতিতে ছড়িয়ে পড়েছে ভিডিওটি দেখতে পাওয়া গিয়েছে। একটি প্রকাণ্ড গাছের মগডালে ফলে বসে রয়েছে সুবিশাল একটি বিষধর সাপ।

প্রবল ফণা তুলে রয়েছে সাপটি৷ সুপারহিট ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় ৷ তাকে নামানোর জন্য আপ্রাণ চেষ্টা করছেন এক যুবতী।

কিন্তু যতবারই লাঠি দিয়ে খোঁচা দেওয়ার চেষ্টা করছেন ততোবারই সে তাকে ভয় দেখানোর জন্য ফণা তুলেছে। অনেক সময় মানুষের ভয় কিংবা শিকারের জন্য সাপেদের এরকম গাছের মগডালে উঠে যেতে দেখা যায়।

অবশ্য কয়েক প্রজাতির ফ্লাইং স্নেক আছে যারা গাছের মগডালে উঠে রীতিমতো লাফিয়ে অন্য গাছের মগডালে চলে যেতে পারে।

তাদের এই রকম কাজকর্ম করার জন্য শরীরের পেশি ও সেই রকম ভাবেই তৈরি কিন্তু সাধারণত কো-বরা মাটিতে থাকে।

খুব সহজে গাছে উঠতে এদের দেখা যায় না। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমত ভাইরাল হয়েছে আর হবে নাই বা কেন,

এমন ভয়ঙ্কর একটি কো-বরা সাপ গাছের মগডালে উঠেছে দেখে যে কেউ ভয়ে শিউরে উঠবেন। ভিডিওটি সোশাল মিডিয়া তে ভাইরাল হয়ে গেছে।

তবে ভিডিওটি কোথাকার বা কে শুট করেছেন তা এখনো স্পষ্ট না। তবে ভিডিওটি যে বেশ ভয়ঙ্কর তা বোঝাই যাচ্ছে। এক লম্বা বিষধর সাপ কে খোঁচা মেরে গাছ থেকে নামানোর চেষ্টা করছেন এক যুবতী যা দেখলে শিউরে উঠবেন আপনিও। আসুন দেখে নেওয়া যাক সেই শিহরণ সৃষ্টিকারী ভয়ঙ্কর ভিডিওটি।

পাঠকের মতামত:

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর



রে