| ঢাকা, শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭

সবচেয়ে প্রিয় গান গেয়ে ভাইরাল অপূর্ব ও তার ছেলে ভিডিওসহ

২০২১ জানুয়ারি ১০ ১৯:২৩:৩৪
সবচেয়ে প্রিয় গান গেয়ে ভাইরাল অপূর্ব ও তার ছেলে ভিডিওসহ

জিয়াউল ফারুক অপূর্ব হলেন বাংলাদেশ ছোট পর্দার সবচেয়ে জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন। দর্শক ও ভক্তদের একের পর এক হিট নাটকে দিয়ে সকলের মনে জায়গা করে নিয়েছেন। বাবা গিটার বাজাচ্ছেন আর পাশেই বসে আছে তার পুত্র জায়ান ফারুক আয়াশ। এরপর বাবার সঙ্গে গলা ছেড়ে সেও কণ্ঠে তুললো ‘ওরে নীল দরিয়া’ গানটি। গত শুক্রবার অপূর্ব তার ফেসবুক পেজ থেকে এমনই একটি ভিডিও শেয়ার করেন। আর ক্যাপশনে লিখেছেন- ‘সবচেয়ে প্রিয় গান’।

ভিডিওটি পোস্ট করার পর থেকে নেটিজেনদের প্রশংসায় ভাসছেন বাবা-ছেলে। ইতিমধ্যেই ভিডিওটি দেখেছেন অনেকে। প্রতিক্রিয়া জানিয়েছেন ১ লাখ ৮ হাজারেরও বেশি মানুষ। আর মন্তব্য পড়েছে ২ হাজার। শুধু তাই নয়, গানটি শেয়ার হয়েছে দেড় হাজারেরও বেশি।

কাঞ্চি শর্মা নামে একজন মন্তব্য করেছেন, ‘একে তো গানটি ভালো লাগে তার উপর বাপ-বেটার পারফরম্যান্স। অসাধারণ।’

পিয়া লিখেছেন- ‘ছেলেরা সব সময় বাবাকে অনুকরণ করে। ভিডিওটাতেও সেটাই ফুটে ওঠেছে। মাশাল্লাহ।’

সমিতা বসাক নামে একজন লিখেছেন, ‘আমি একইসঙ্গে ছোট্ট অপূর্ব ও পরিণত অপূর্বের গান শুনলাম।’

জলি রহমান লিখেছেন, ‘খুব সুন্দর বাপ বেটার গান।’ এমন অসংখ্য মন্তব্য পড়েছে গানটি ঘিরে।

এদিকে, ছেলেকে নিয়ে গান গাওয়ার প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘অবসর সময়টা ছেলের সঙ্গে কাটাতেই বেশি পছন্দ করি। অবসর সময়ে আমরা দুজনেই গান গাইতে পছন্দ করি। “ওরে নীল দরিয়া” গানটি আমার মতো আয়াশেরও ভীষণ প্রিয়। যার কারণে প্রায় সময় গানটি গাওয়ার চেষ্টা করি।’

উল্লেখ্য, ২০১১ সালে নাজিয়া হাসান অদিতির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অপূর্ব। এটি তার দ্বিতীয় বিয়ে। এ সংসার আলো করে জন্ম নেয় জায়ান ফারুক আয়াশ। বনিবনা না হওয়ার কারণ দেখিয়ে গত বছর মাঝামাঝিতে ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তারা।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে