| ঢাকা, রবিবার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭

হোয়াইট ওয়াশ এড়ানোর ম্যাচে দেখেনিন দু’দলের একাদশ

২০২০ ডিসেম্বর ০২ ১১:২০:৫৪
হোয়াইট ওয়াশ এড়ানোর ম্যাচে দেখেনিন দু’দলের একাদশ

হোয়াইটওয়াশের লজ্জা এড়ানোর ম্যাচে ক্যানবেরাতে আজ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টস জিতেছে ভারত। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বিরাট কোহলি। ম্যাচটিতে দুদলের একাদশেই এসেছে বেশ কিছু পরিবর্তন।শেষ ম্যাচে মোট চারটি পরিবর্তন করল ভারত। আজ একদিনের ক্রিকেটে অভিষেক ঘটল বাঁহাতি পেসার টি নটরাজনের।

এছাড়া প্রথম একাদশে এসেছেন শুভমান গিল, শার্দুল ঠাকুর ও কুলদীপ যাদব। বাদ পড়েছেন যুযবেন্দ্র চহাল, মহম্মদ শামি, নবদীপ সাইনি ও ময়াঙ্ক আগরওয়াল।অন্যদিকে, সিরিজ জয়ের পর অস্ট্রেলিয়া দলেও তিনটি পরিবরর্তন করা হয়েছে।

অভিষেক ঘটল ক্যামেরন গ্রিনের। এছাড়া দলে এসেছেন অ্যাবট ও আগর। পিঠের চোটে বাদ পড়েছেন মিচেল স্টার্ক। বিশ্রাম দেওয়া হয়েছে ওয়ার্নার ও কামিন্সকেও। অধিনায়ক অ্যারন ফিঞ্চ জানান, তিনি ও লাবুশান ওপেনিংয়ের দায়িত্ব পালন করবেন।

একনজরে ভারতীয় দল: শিখর ধাওয়ান, শুভমান গিল, বিরাট কোহলি (অধিনায়ক), শ্রেয়স আইয়ার, লোকেশ রাহুল (সহঅধিনায়ক), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, জসপ্রীত বুমরাহ, কুলদীপ যাদব, টি নটরাজন।

একনজরে অস্ট্রেলিয়ান দল: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), মার্নাস লাবুসানে, স্টিভ স্মিথ, ক্যামেরন গ্রিন,মইসেস হেনরিকস, অ্যালেক্স ক্যারি, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যাস্টন আগার, সিন অ্যাবট, অ্যাডাম জাম্পা, জস হ্যাজেলউড।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে