| ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

৩য় ম্যাচে ভারতের বোলাররা ৪০০ রান দিবে

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২০ ডিসেম্বর ০১ ১৯:৩৮:৩২
৩য় ম্যাচে ভারতের বোলাররা ৪০০ রান দিবে

এই সিরিজে তাদের দুটি ম্যাচে হারের মুখ দেখতে হয়েছে। ভারতীয় দলের এই অস্ট্রেলিয়ার এই সফরে রোহিত শর্মার সীমিত ওভারের সিরিজে না থাকায় ব্যাটিংকে সামান্য কমজুরি মনে করা হচ্ছিল, কিন্তু এই সফরে ভারতীয় দলের বোলিংকে যথেষ্ট শক্তিশালী মনে করা হচ্ছিল।

ভারতের কাছে বোলিংয়ে এক সে এক দুর্দান্ত নাম শামিল রয়েছে। যার মধ্যে জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি ছাড়াও তরুণ নভদীপ সাইনি, শার্দূল ঠাকুর আর যজুবেন্দ্র চহেলও রয়েছেন। কিন্তু প্রথম দুটি ওয়ানডে ম্যাচে ভারতীয় দলের বোলিংয়ের করুণ চেহারা সামনে বেরিয়ে এসেছে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এই সফরের শুরু ওয়ানডে সিরিজ দিয়ে হয়েছে। এই ওয়ানডে সিরিজের প্রথম দুটি ম্যাচে ভারতীয় দলের বোলারদের জমিয়ে প্রহার করা হয়েছে। অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানরা শক্তিশালী বোলিং আক্রমণকে ছিন্নভিন্ন করে প্রথম দুটি ম্যাচেই এদের আয়না দেখানোর কাজ করেছে।

এই ওয়ানডে সিরিজের প্রথম দুটি ম্যাচই সিডনিতে খেলা হয়েছে, যেখানে প্রথম ম্যাচে ভারতের বোলাররা ৫০ ওভারে ৩৭৪ রান দেন অন্যদিকে দ্বিতীয় ম্যাচে এই বোলাররা ৩৮৯ রান দিয়ে বসেন। বোলারদের মধ্যে বেশি রান দেওয়ার দৌড় ছিল। যার মধ্যে বুমরাহ আর শামির মতো বিশ্বস্তরীয় বোলারও প্রচুর রান দিয়ে ফেলেছেন।

এরপর বীরেন্দ্র সেহবাগ ভারতের বোলারদের নিয়ে ঠাট্টা করেছেন। সেহবাগ বলেছেন যে পরবর্তী ম্যাচে এই বোলাররা ৪০০ রানও দিয়ে দিতে পারেন। ভারতের প্রকাতন তারকা ওপেনিং ব্যাটসম্যান বীরেন্দ্র সেহবাগ ভারতীয় দলের বোলারদের জমিয়ে এক হাত নিয়েছেন। বীরেন্দ্র সেহবাগ কমেন্ট্রি করার সময় ভারতের বোলারদের নিয়ে ঠাট্টা করে বড়ো কথা বলে দিয়েছেন।

তিনি ভারতের বোলারদের নিয়ে বলেছেন যে, “যে ধরণের বোলিং ভারতীয় বোলাররা করছেন, তা দেখে এটাই মনে হয় যে তৃতীয় ওয়ানডে ম্যাচে ওরা ৪০০ রানও দিয়ে দেবেন। ৩৮০ রানের লক্ষ্য স্রেফ ভারতীয় বোলাররাই তুলে দিতে পারেন। অস্ট্রেলিয়ান বোলিং ভীষণই মজবুত আর ওরা লক্ষ্য বাঁচানোর জন্য পরিচিত”।

ক্রিকেট

শ্রীলঙ্কার কাছে হেরে আইসিসি থেকে দুঃসংবাদ পেল টাইগাররা

শ্রীলঙ্কার কাছে হেরে আইসিসি থেকে দুঃসংবাদ পেল টাইগাররা

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টের চতুর্থ দিনে শ্রীলঙ্কার কাছে ৩২৮ রানে ...

ব্রেকিং নিউজ ; টেস্ট দলে ফিরছেন রিয়াদ

ব্রেকিং নিউজ ; টেস্ট দলে ফিরছেন রিয়াদ

আবারও আলোচনায় মাহমুদউল্লাহ রিয়াদ। আলোচনার মূল কারণ সাকিব আল হাসান। শীঘ্রই এই আলোচনা করা হবে. ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

র‍্যাকিংয়ে ৫৪ নম্বর দলকে হারিয়ে যা বললেন আর্জেন্টিনার কোচ

র‍্যাকিংয়ে ৫৪ নম্বর দলকে হারিয়ে যা বললেন আর্জেন্টিনার কোচ

দুই জয়ের মাধ্যমে কোপা আমেরিকার জন্য ড্রেস রিহার্সেল শেষ করল বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। কোপা আমেরিকায় ...



রে