| ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আশরাফুলের রাজশাহীর জন্য অনেক বড় দু:সংবাদ

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২০ নভেম্বর ২৭ ২০:০০:৪৮
আশরাফুলের রাজশাহীর জন্য অনেক বড় দু:সংবাদ

যদিও মাঠের ক্রিকেটে সেই ধারণা পাল্টে দিয়েছে তারা। টুর্নামেন্টের অন্যতম ফেবারিট দুই দল বেক্সিমকো ঢাকা ও খুলনাকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে নাজমুল হোসেন শান্তর দল। প্রথম দুই ম্যাচে দুপুরে খেললেও নিজেদের তৃতীয় ম্যাচে রাতের বেলা খেলতে হবে তাদেরকে।

যে কারণে কিছুটা চিন্তার ভাঁজ পরেছে রাজশাহীর কপালে। কারণ দিনের দ্বিতীয় ম্যাচের সময় যত গড়ায় ততই শিশিরের প্রভাব বাড়তে থাকে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে। প্রথম দুই ম্যাচে তাদেরকে অবশ্য খুব বেশি শিশিরের চিন্তায় পরতে হয়নি। ফরচুন বরিশালের বিপক্ষের ম্যাচে শিশিরের প্রভাব থাকলেও আরাফাত সানি জানিয়েছেন, তারা সেই পরিকল্পনা নিয়েই এগোচ্ছো।

সানি বলেন, ‘পরের ম্যাচ আমাদের রাতে খেলা, একটু ভিন্ন হবে। পরে যে পরিকল্পনা সেটা নিয়ে সবার লক্ষ্য আছে। কিভাবে উন্নতি করা যায়, এখনো আমাদের অনেক উন্নতি বাকি আছে। চেষ্টা করবো নিজের সেরাটা খেলার। রাতের বেলায় যেহেতু খেলা শিশির একটা ফ্যাক্টর আছে।

সুতরাং ওইভাবে পরিকল্পনা করেই আমরা এগোচ্ছি তিনি আরও বলেন, ‘যেহেতু দুইটা ম্যাচ জিতেছি, পরের ম্যাচে আমাদের অবশ্যই লক্ষ্য থাকবে জয় পাওয়ার। আমাদের জায়গা থেকে নিজ নিজ সেক্টরে সেরাটা দেওয়ার চেষ্টা করবো ইন শা আল্লাহ। এরপর পরে যেটা হয় সেটা দেখা যাবে।

প্রতিশ্রুতিশীল ক্রিকেট খেলেই প্রথম দুই ম্যাচে সফল হয়েছেন তারা। সেই সঙ্গে প্রথম ম্যাচ জেতায় দ্বিতীয় ম্যাচে মানসিক প্রশান্তি ছিল রাজশাহী শিবিরে। এ প্রসঙ্গে সানি বলেন, ‘প্রত্যেকটা টুর্নামেন্টেরই প্রথম ম্যাচ অনেক গুরুত্বপূর্ণ। তো প্রথম ম্যাচ জেতার কারণে আমরা মানসিকভাবে ভালো ছিলাম।

তিনি যোগ করেন, ‘আমাদের দলের পরিকল্পনা অনুসারে যার যে ভূমিকা ছিল সেখান থেকে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করতেছিলাম। খেলার পরিকল্পনা এমনই ছিল। অনেক সময় দেখা যেত পরিকল্পনায় কাজ হয় না কিন্তু আমাদের সবার নিজের প্রতি প্রতিশ্রুতি ছিল, সবার সাথে সবার যে প্রতিশ্রুতি সেটা পরিপূর্ণ করার চেষ্টা করতেছি।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

অবসর ভেঙ্গে অধিনায়ক শান্তর ডাকে টি-টোয়েন্টি বিশ্বকাপে ফিরবেন তামিম-মুশফিক!

অবসর ভেঙ্গে অধিনায়ক শান্তর ডাকে টি-টোয়েন্টি বিশ্বকাপে ফিরবেন তামিম-মুশফিক!

এ বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ। অংশগ্রহণকারী দলগুলো ইতোমধ্যে তাদের পরিকল্পনা তৈরিতে ব্যস্ত। আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর ...

মুস্তাফিজের সঙ্গে সম্পর্ক নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন পাথিরানা

মুস্তাফিজের সঙ্গে সম্পর্ক নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন পাথিরানা

ক্রিকেট বিশ্বে বাংলাদেশ ও শ্রীলঙ্কার বৈরিতার কথা এখন সবাই জানেন। দুই দলের মধ্যে দারুণ প্রতিদ্বন্দ্বিতা ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে