| ঢাকা, শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭

পরবর্তী ম্যাচে আশরাফুলকে দলে নেয়া হবে কিনা জানালো রাজশাহী

২০২০ নভেম্বর ২৫ ১৩:৩৭:৩৩
পরবর্তী ম্যাচে আশরাফুলকে দলে নেয়া হবে কিনা জানালো রাজশাহী

উদ্বোধনী দিনের জয়ী ২ দল হলো মিনিস্টার গ্রুপ রাজশাহী ও জেমকন খুলনা। খুলনার জয় ছিল ৪ উইকেটে ও রাজশাহীর জয় ছিল ২ রানে।আগামী কাল প্রথম ম্যাচে মুখোমুখি হবে এই ২ দল। চলুন দেখে নেই যেমন হবে তাদের একাদশ:-

জেমকন খুলনা:- প্রথম ম্যাচে প্রত্যাশিত জয় পেয়েছে জেমকন খুলনা। জয় প্রত্যাশিত হলেও পেয়েছে মূল অবিশ্বাস্য জয়। শেষ ওভারে প্রয়োজন ছিল ২২ রান। আরফুল হক শেষ ওভারের প্রথম ৫ বলে ৪ ছক্কা মেরে অবিশ্বাস্য জয় এনে দিয়েছে।

টুর্নামেন্টে সবচেয়ে আকর্ষণীয় ও শক্তিশালী দল তাতে সন্দেহই নেই। সবচেয়ে বেশি টাকা ব্যয় করেছে তারা ও ক্যাটাগরি এ থেকে একমাত্র দল হিসেবে নিয়েছে ২ জন ক্রিকেটারকে। দলের সবচেয়ে বড় শক্তি সাকিব, সাথে আছে মাহমুদুল্লাহ। এছাড়াও শফিউল ইসলাম, আল আমিন, বিজয়, কায়েসদের নিয়ে শক্তিশালী দল তাদের। কিন্তু শেষ পর্যন্ত এভাবে জয় পাওয়া একটু হলেও আশাহত করেছে ভক্তদের।

অপরিবর্তিত পরবর্তী ম্যাচে মিনিস্টার গ্রুপ রাজশাহীর বিরুদ্ধে তাদের মূল একদশ:-

সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক) ইমরুল কায়েস, এনামুল হক বিজয় (উইকেট কিপার), আল-আমিন হোসেন, আরিফুল হক, শহিদুল ইসলাম, জহুরুল ইসলাম অমি, শামীম হোসেন, শফিউল ইসলাম, হাসান মাহমুদ।

মিনিস্টার গ্রুপ রাজশাহী:- প্রথম ম্যাচে এক প্রকার অপ্রত্যাশিত জয় পেয়েছে তারা। বেক্সিমকো ঢাকা কে ২ রানে হারিয়ে চমক দেখিয়েছে তারা। ব্যাটে বলে মেহেদী হাসান ছিল দুর্দান্ত। ব্যাট হাতে বিপদে দলের পাশে দাঁড়িয়ে ৩২ বলে করেছে ৫০ রান এবং বল হাতে ৪ ওভারে ২২ রান দিয়ে নিয়েছে ১ উইকেট।

আশা করা যায় অপরিবর্তিত থাকবে তাদের একাদশও। দলে থাকতে পারেন আশরাফুল।যেমন হবে খুলনা জেমকনের বিরুদ্ধে মিনিস্টার গ্রুপ রাজশাহীর একাদশ:-

মেহেদী হাসান, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক) , নুরুল হাসান সোহান (উইকেট কিপার) মোহাম্মদ আশরাফুল, আরাফাত সানি, এবাদত হোসেন, রনি তালুকদার, আনিসুল ইমন, মুকিদুল ইসলাম মুগ্ধ, ফরহাদ রেজা।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে