| ঢাকা, বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭

শ্রীলঙ্কান প্রিমিয়ার লীগে ডাক পেয়ে যা বললেন তামিম

২০২০ নভেম্বর ২১ ১৮:১১:৫২
শ্রীলঙ্কান প্রিমিয়ার লীগে ডাক পেয়ে যা বললেন তামিম

শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হতে চলেছে লঙ্কান প্রিমিয়ার লিগ। এই লিগে দল গোছাতে গিয়ে বারবার খেয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো। একাধিকবার ধাক্কা খেয়ে পিছিয়েছে লিগটি। এই কারনে খেলোয়াড় দের ধরে রাখতে পারে নি ফ্র্যাঞ্চাইজিগুলো। আর এই আসরে তামিম ইকবালকে দলে চেয়েছিল ফ্র্যাঞ্চাইজিগুলো। কিন্তু তাতে সাড়া দেননি বাংলাদেশের ওয়ানডে দলের অধিনায়ক। অনেক টাকার লোভনীয় প্রস্তাবে তাকে চেয়েছিল সর্বমোট তিনটি দল।

প্রথম বর্ষ এল পি এল এর ঘোষনার পর থেকেই একের পর এক সমস্যা হয়ে চলেছে,যেই কারনে এই টুর্নামেন্ট এখনও শুরু করতে পারেন নি এল পি এল কার্যকর্তা রা। বারবার আসর পেছানোর কারনে তারকা ক্রিকেটার দের একটা বড়ো অংশ তাতে সাড়া দেন নি।

ক্রিস গেইল, আন্দ্রে রাসেল, ফ্যাফ ডু প্লেসিস, ডেভিড মিলার, স্বদেশী লাসিথ মালিঙ্গা সহ একাধিক ক্রিকেটাররা এই সংক্ষিপ্ত ফরম্যাটের প্রথম আসরকে না বলে দিয়েছেন।এর ফলেই বাংলাদেশের সেরা ওপেনার ব্যাটসম্যান তামিম ইকবাল কে দলে চেয়েছিল সেখানকার ফ্রাঞ্জাইজি গুলি।যদিও তামিম নেতিবাচক উত্তর দিয়েছেন তাদের।

বাংলাদেশের দৈনিক সমকাল জানিয়েছেন,”লোভনীয় পারিশ্রমিকের প্রস্তাব সহকারে তামিমকে খেলার আমন্ত্রণ জানিয়েছিল তিন ফ্র্যাঞ্চাইজি। তবে তামিম তিনটি প্রস্তাবেই না-বোধক উত্তর জানিয়েছেন।”

তামিম ইকবাল সদ্য পাকিস্তান সুপার লিগ খেলে দেশে ফিরেছেন।আনলক পর্যায়ে প্রেসিডেন্ট কাপের মধ্যে দিয়ে বাংলাদেশের ক্রিকেট আবার শুরু হয়।এবার তারই পরবর্তী ধাপে ২৪ শে নভেম্বর থেকে তারা শুরু করতে চলেছে বঙ্গবন্ধু টি টোয়েন্টি কাপ।এই বঙ্গবন্ধু কাপে ফরচুন বরিশাল কে নেতৃত্ব দেবেন মারকাটারি ওপেনার তামিম ইকবাল।

জানা গিয়েছে,বিদেশি লিগ গুলি কে আপাতত বাদের খাতাতেই রাখতে চান তামিম।প্রেসিডেন্ট কাপে দূর্দান্ত পারফর্ম করে অনেকটাই আত্মবিশ্বাসী তিনি।তাই আপাতত নিজের দেশের টি টোয়েন্টি টুর্নামেন্ট এর উপর ই জোর দিচ্ছেন তামিম।এই কারনেই লঙ্কান প্রিমীয়ার লিগের লোভনীয় অফার ও প্রত্যাখ্যান করে দিয়েছেন তিনি।পাকিস্তান লিগ খেলে আসার পর থেকেই জোরকদমে প্র‍্যাক্টিস শুরু করে দিয়েছেন তামিম ইকবাল।বাংলাদেশি ক্রিকেট প্রেমিদের দারুন খেলা উপহার দেওয়ার জন্য প্রস্তুত হচ্ছেন তিনি।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে