| ঢাকা, বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭

মাশরাফিকে নিতে শুরু হয়েছে ২ দলের টানাটানি

২০২০ নভেম্বর ২১ ১৩:২৪:১৭
মাশরাফিকে নিতে শুরু হয়েছে ২ দলের টানাটানি

বছরের শুরুতে অধিনায়কত্ব ছেড়েছেন ওয়ানডে দল থেকে। অধিনায়ক হিসেবে শেষ ম্যাচ খেলেছিল জিম্বাবুয়ের সাথে। অনেকেই ধরে নিয়েছিল সেবারই হয়ত শেষ মাশরাফির। কিন্তু উনি যে মাশরাফি! ৭ টি ইঞ্জুরি কাটিয়ে যিনি মাঠে ফিরেছেন, তিনি কি এত সহজেই ক্রিকেট থেকে বিদায় নিবেন?

গত নির্বাচনে হয়েছেন নড়াইলের এমপি। তাই রাজনীতি নিয়ে ব্যস্ত থাকা লাগে তার। এদিকে টুর্নামেন্ট শুরু হওয়ার আগে ছিল হালকা ইঞ্জুরির সমস্যা, বিসিবি তাকে যেই সময় বেধে দিয়েছিল তার মধ্যে ফিরতে পারলে তাকে ড্রাফটে রাখা হত।কিন্তু ইঞ্জুরি কাটিয়ে পুরোপুরি ফিট হতে না পারায় তখন আর তাকে ড্রাফটে রাখেনি বিসিবি।

তবে ক্রিকেটে ফিরতে মরিয়া মাশরাফি নিজেই।বাড়িতে নিজস্ব জিম থাকায় সেখানে ফিটনেস ফিরে পেতে কাজ করে যাচ্ছেন শুরু থেকেই। সামনেই আসছে ওয়েস্ট ইন্ডিজ সফর। সিরিজ এখনও পুরোপুরি সাজানো না হলেও তারা আসবে সেটা অনেকটা নিশ্চিত।ওই সিরিজ আর বাংলাদেশের সর্বশেষ সিরিজের মধ্যে বিরতি পরবে প্রায় এক বছর। এত বড় বিরতিতে হয়ত মাশরাফির সরাসরি দলে জায়গা পেতে কষ্ট হবে তাই আগেই ফিরতে মরিয়া তিনি।

এবারের বঙ্গবন্ধু কাপে অনেকেরই ভাগ্য ঝুলবে জাতীয় দলে সুযোগ পাওয়ার, তাই হয়ত মাশরাফি নিজেও খেলার জন্য বদ্ধপরিকর। তাই তো অনুশীলন শুরু করেছে মাশরাফি। মাশরাফি কে পাওয়ার ব্যাপারে হয়ত লড়াই হবে ফরচুন বরিশাল ও মিনিস্টার গ্রুপ রাজশাহীর মধ্যে।

ফরচুন বরিশালের বোলিং লাইন আপ তুলনামূলক দুর্বল। মিনিস্টার গ্রুপ রাজশাহী তে নেই কোন এ ক্যাটাগরির খেলোয়াড়। তাই হয়ত মাশরাফি কে নিয়ে সেই আক্ষেপ ঘোচাতে চাইবে তারা। তাছাড়া মাশরাফি কে পেলে অধিনায়কত্ব পরিবর্তনের সম্ভবনাও থাকতে পারে।

এখন দেখার বিষয় শেষ পর্যন্ত মাশরাফি কি টুর্নামেন্টে খেলেই কিনা, আর খেললে কোন দলে খেলেন।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে