| ঢাকা, বুধবার, ২ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭

রাজশাহীর দলের অধিনায়ক সহ অন্যান্য প্লেয়ারের নাম ঘোষণা

২০২০ নভেম্বর ১৯ ১৩:৩২:৪৪
রাজশাহীর দলের অধিনায়ক সহ অন্যান্য প্লেয়ারের নাম ঘোষণা

আসছে আগামী ২৪ নভেম্বর ২০২০ হতে শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ তার পূর্বপ্রস্তুতি সামনে রেখে বৃহস্পতিবার জার্সি ও লোগো উন্মোচন করেছে মিনিস্টার গ্রুপ রাজশাহী। এ সময় অনুষ্ঠানে আসন্ন আসরের জন্য নিজেদের অধিনায়কের নামও ঘোষণা করেছে দলটি।

আগেই জানা গিয়েছিল প্রতিযোগিতার বাকি চার দলের অধিনায়কের নাম। বাকি ছিল কেবল রাজশাহী দলের অধিনায়কের নাম জানা। আজ আনুষ্ঠানিকভাবে জানা গেল তা-ও। অধিনায়ক হিসেবে নাজমুল হোসেন শান্ত’র ওপর আস্থা রেখেছে রাজশাহী।

রাজশাহীর অধিনায়ক হিসেবে শান্ত’র নাম অনুমেয়-ই ছিল। শেষপর্যন্ত হয়েছেও তা। উক্ত অনুষ্ঠানে মিনিস্টার গ্রুপ রাজশাহীর চেয়ারম্যান রাজ্জাক খান অধিনায়ক হিসেবে ঘোষণা করেন শান্ত’র নাম।

মিনিস্টার গ্রুপের হেড অফিসে অনুষ্ঠিত লোগো ও জার্সি উন্মোচন অনুষ্ঠানে অধিনায়কের নাম ঘোষণা করে দলটি। দলনেতার নাম, জার্সি ও লোগো উন্মোচণের পাশাপাশি অনুষ্ঠানে পরিবেশন করা হয় দলটির থিম সং-ও।

আসরের উদ্বোধনী ম্যাচেই মাঠে নামবে মিনিস্টার গ্রুপ রাজশাহী। ম্যাচটিতে স্বাগতিক বেক্সিমকো ঢাকার বিপক্ষে লড়বে দলটি। মিরপুরের হোম অব ক্রিকেটে ম্যাচটি শুরু হবে দুপুর ১টা ৩০ মিনিটে।

উল্লেখ্য, এর আগে প্লেয়ার ড্রাফটের দিন (১২ নভেম্বর) অধিনায়ক হিসেবে তামিম ইকবালের নাম ঘোষণা করে ফরচুন বরিশাল। এরপর গত মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে মাহমুদউল্লাহ রিয়াদকে অধিনায়ক হিসেবে বেছে নেওয়ার কথা জানায় জেমকন খুলনা। আর বুধবার গাজী গ্রুপ চট্টগ্রামের।

মিনিস্টার গ্রুপ রাজশাহী: মোহাম্মদ সাইফউদ্দিন, শেখ মেহেদি হাসান, নুরুল হাসান সোহান, নাজমুল হোসেন শান্ত, ফরহাদ রেজা, মোহাম্মদ আশরাফুল, আরাফাত সানি, এবাদত হোসেন, ফজলে রাব্বি, রনি তালুকদার, আনিসুল ইমন, রেজাউর রহমান, জাকের আলী অনিক, রাকিবুল হাসান সিনিয়র, মুকিদুল ইসলাম মুগ্ধ, ও সানজামুল ইসলাম।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে