| ঢাকা, বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

তামিমকে চরম অপমান করলেন আমির সোহেল

২০২০ নভেম্বর ১৮ ১৫:২৭:০৭
তামিমকে চরম অপমান করলেন আমির সোহেল

করাচি কিংসের বিপক্ষে ফাইনালের আগে লাহোর কালান্দার্সের একাদশ বাছাই করতে যান আমির সোহেল। সেখানে দেখা গেলো, তিনি তার বাছাই করা একাদশে রাখেননি তামিম ইকবালকে। ইংলিশ ওপেনার অ্যালেক্স হেলসের সঙ্গে তিনি রেখেছেন পাকিস্তানি শারজিল খানকে।

অথচ, এই শারজিল খান রয়েছেন পুরোপুরি অফ ফর্মে। তামিম ইকবাল বাংলাদেশের অসংখ্য ম্যাচ জয়ের সঙ্গে যুক্ত। বিপিএলের ফাইনালেও তার ব্যাট থেকে বেরিয়ে আসে সেঞ্চুরি এবং নিজের দলকে জিতিয়ে মাঠ ছাড়েন তিনি।

পাকিস্তানের মিডিয়াতেও বেশ আলোচনা তামিমকে নিয়ে। অথচ সেই তামিমকেই কি না আমির সোহেল তার বাছাই করা একাদশেই রাখতে রাজি নন! শুধু নিজের একাদশ থেকে বাদ দিয়ে অসম্মানিতই করেননি, মুখেও বিদ্রুপ করেছেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ককে। পাকিস্তানের জিও নিউজে প্রকাশিত সংবাদ থেকে জানা যাচ্ছে, এক সমর্থক আমির সোহেলকে জিজ্ঞাসা করেন, কেন তিনি তামিমকে রাখেননি একাদশে?

জবাবে আমির সোহেল বলেন, ‘তামিম বড় ম্যাচের খেলোয়াড় নন। বড় ম্যাচে তিনি কখনও রান করতে পারেন না। আগের বছরগুলোতে তার খেলা ফাইনালগুলোর পরিসংখ্যানের দিকে তাকান! দেখবেন রান নেই (অথচ, বিপিএলের ফাইনালে সেঞ্চুরি করেছিলেন তামিম)। তবে আপনি তাকে একটি সুযোগ দিয়েও দেখতে পারেন।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে