| ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ব্যাট হাতে বিধ্বংসী তামিম গড়েছেন রান বন্যা

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২০ অক্টোবর ৩০ ২১:১৯:০৭
ব্যাট হাতে বিধ্বংসী তামিম গড়েছেন রান বন্যা

অনূর্ধ্ব-১৯ দলের বহু সংখ্যক ক্রিকেটার নিয়ে বিসিবি সাজিয়েছে হাই পারফরম্যান্স ইউনিট। ২৬ জন ক্রিকেটারদের নিয়ে এইচপি দলের এই ক্যাম্প শুরু হয়েছে অবশ্য আরও চারদিন আগেই। শুক্রবার (৩০ অক্টোবর) প্র্যাকটিস সেশনে ব্যাট হাতে নিজেকে ঝালিয়ে নিচ্ছিলেন ওপেনার তানজিদ হাসান তামিম। এসময় সতীর্থ হাসান মুরাদের করা একটি বলে ছক্কা হাঁকালে তা গিয়ে পরে একটি গাড়ির কাঁচে।

বিসিবির মিডিয়া সেন্টারের নিচে থাকা ওই গাড়িটির কাঁচ বল লাগার সাথে সাথেই ভেঙে চূর্ণ হয়ে যায়। তামিমের এই ছক্কা মেরে কাঁচ ভাঙার ছবিও ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে।

প্রসঙ্গত, শুক্রবার ছুটির দিন থাকলেও হেড কোচ র‍্যাডফোর্ডের অধীনে জোড় অনুশীলন চালিয়ে যাচ্ছেন হাই পারফরম্যান্স স্কোয়াডে ডাক পাওয়া ক্রিকেটাররা। মিরপুরের অ্যাকাডেমি মাঠে নাইম শেখ, আমিনুল ইসলাম বিপ্লব ও আফিফদেরকে কঠোর অনুশীলন করানোর পাশাপাশি পর্যবেক্ষণ করছেন র‍্যাডফোর্ড।

এইচপির স্কোয়াডে থাকা ক্রিকেটারদের মধ্যে বেশ কয়েকজন ইতোমধ্যে খেলেছেন জাতীয় দলের হয়েও। নাইম শেখ, আমিনুল ইসলাম বিপ্লব কিংবা আফিফ হোসেন ধ্রুবর মত ক্রিকেটারদের দেখা হচ্ছে জাতীয় দলের ভবিষ্যৎ কাণ্ডারি হিসেবেই।

সদ্য সমাপ্ত প্রেসিডেন্ট কাপে আফিফ নিজেকে মেলে ধরতে পারলেও ব্যর্থ ছিলেন তানজিদ হোসেন তামিম কিংবা নাইম শেখের মত ক্রিকেটাররা।

ফলে নাইম শেখকে নিয়ে আলাদাভাবে কাজ করে যাচ্ছেন এইচপির কোচ র‍্যাডফোর্ড। প্রেসিডেন্টস কাপে মাত্র ১২ করে নিজের নামের প্রতি সুবিচার করতে ব্যর্থ হওয়া এই ক্রিকেটারকে নিয়ে তাই আলাদা কাজ করা কোচের।

অন্যদিকে প্রেসিডেন্টস কাপে অধিনায়ক তামিম ইকবালের সাথে ওপেনিং পজিশনে ব্যাট করলেও খুব বেশি সুবিধা করতে পারেন নি তানজিদ হাসান তামিম। অনূর্ধ্ব-১৯ দলের এই ক্রিকেটার বর্তমানে এইচপির স্কোয়াডে থেকে নিজেকে শাণিত করতে যাচ্ছেন কোচ র‍্যাডফোর্ডের অধীনে থেকেই।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

চেন্নাইয়ের হারে মুস্তাফিজকে নিয়ে যা বললেন সুজন

চেন্নাইয়ের হারে মুস্তাফিজকে নিয়ে যা বললেন সুজন

শেষ ওভারে জিততে লখনউ সুপার জায়ান্টদের দরকার ছিল ১৭ রান। এমন সমীকরণের মুখোমুখি হয়ে মুস্তাফিজুর ...

তামিম ইকবাল বিশ্বকাপ খেলবেন কিনা কেবল একজন ব্যক্তি সেই সিদ্ধান্ত নিতে পারেন

তামিম ইকবাল বিশ্বকাপ খেলবেন কিনা কেবল একজন ব্যক্তি সেই সিদ্ধান্ত নিতে পারেন

তামিম ইকবাল খান বাংলাদেশের ক্রিকেটে বড় একটি স্থম্ভের নাম। তিনি আগামী টি টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে