| ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বিশাল ছক্কায় গাড়ির কাঁচ ভেঙ্গে দিলেন তামিম

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২০ অক্টোবর ৩০ ১৭:৫৮:০৫
বিশাল ছক্কায় গাড়ির কাঁচ ভেঙ্গে দিলেন তামিম

নাঈমের এই শটের পর মিরপুরের একাডেমি মাঠে উপস্থিত অনেকেই হাত তালি দিয়েছেন। এইচপি কোচ টবি রেডফোর্ড ক্রিজ সোজাসোজি বসেই দেখছিলেন তার ব্যাটিং। এর আগের দিন প্রায় ৪০ মিনিটের মতো নাঈমকে নিয়ে কাজ করতে দেখে গেছিল এই কোচকে।

বুধবার বুঝিয়ে দিচ্ছিলেন কিভাবে কোন শটের ক্ষেত্রে পা বাড়াতে হবে বা মাথার পজিশনটা কেমন হবে। টবির আগের দিনের কাজ করা সে ইতিবাচক কিছুর জানান দিচ্ছিল তা আরও কয়েকবল পরও দেখা গেল। বাঁহাতি ব্যাটসম্যান সোজা ব্যাটে খেললেন মিড অন অঞ্চলে, বল সীমানার বাইরে।

আবার এই সুমন খানের বলেই কভার ড্রাইভ করতে গিয়ে ইনসাইড এজে বেঁচে যান তিনি। সে সময়েও টবি মনোযোগ সহকারেই দেখছিলেন শিষ্যের ব্যাটিং। ম্যাচ পরিস্থিতি তৈরি করে শুক্রবার মিরপুরের একাডেমি মাঠে অনুশীলন করেছেন এইচপির ক্রিকেটাররা। নাঈম শেখের সঙ্গে জুটিতে ছিলেন শাহাদাত হোসেন দিপু।নাঈম যেখানে শটস খেলায় ব্যস্ত ছিলেন, অপরপ্রান্তে থাকা দিপু ব্যাটিং করছিলেন ধিরস্থিরভাবে। পেসারদের বিপক্ষে ভালোভাবে সামাল দিলেও, স্পিনার তানভির ইসলামের বলে স্কোয়র কাট করতে গিয়ে স্লিপে ক্যাচ দিয়ে বসেন এই তরুণ।

স্লিপে থাকা ফিল্ডার ক্যাচ মিস করলেও বল মাটিতে পরতে দেননি। হাত থেকে ক্যাচ ছুটলেও বল বাতাসে থাকা অবস্থাতেই লুফে লেগ লেগ স্লিপে থাকা আফিফ হোসেন। এমন শটের পরই বোলিং প্রান্তে এসে দিপুকে রক্ষণাত্মক ব্যাটিংয়ের বিভিন্ন পরামর্শ দিতে দেখা যায় রেডফোর্ডকে। শুধু দিপুই নন নাঈমকেও বিভিন্ন পরামর্শ দিতে দেখা গেছে এই ইংলিশ কোচকে।

অপরপ্রান্তে থাকা নাঈম শেখ অবশ্য স্পিনারদের বেশ ভালোভাবেই সামাল দিচ্ছিলেন। প্রায় ৫০ মিনিটের মতো চলে এই জুটির ব্যাটিং। বেলা সাড়ে ১১টার পর ক্রিজে আসেন আফিফ এবং তানজিদ তামিম। বুধবার নাঈমের সঙ্গে আফিফকে নিয়েও লম্বা সময় কাজ করেছিলেন টবি।

পেসারদের বিপক্ষে দাপুটে ব্যাটিং করেছেন তিনি। শর্ট ডেলিভারিগুলোর বিপক্ষে কবজি ব্যবহার করে খেলার সঙ্গে থার্ড ম্যান-ফাইন লেগ অঞ্চলেও রান বের করেছেন। তানজিদ তামিম স্পিনারদের বিপক্ষে ছক্কা হাঁকাতে গিয়ে ভেঙ্গেছেন গাড়ির কাঁচ। বেশ কয়েকবার ডাউন দ্যা গ্রাউন্ড খেলেছেন। এই বেলা ১২টার খানিক পর ঘটে কাঁচ ভাঙ্গার ঘটনা।

হাসান মুরাদের বলে সামনে এগিয়ে এসে মারলে তা মিডিয়া সেন্টারের নীচে থাকা একটি গাড়িতে লেগে কাঁচ ভেঙ্গে যায়। শেষ সেশনে আকবর আলী-পারভেজ ঈমনরাও ব্যাটিংটাকে ঝালাই করে নিয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৮টা বাজে শুরু হওয়া এইচপি দলের এই সেশন চলে দুপুর একটার খানিক আগ পর্যন্ত।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট


আজ লখনউয়ের বিপক্ষে টিকে থাকার মিশনে দুই পরিবর্তন নিয়ে শক্তিশালী একাদশ ঘোষণা করলো চেন্নাই

আজ লখনউয়ের বিপক্ষে টিকে থাকার মিশনে দুই পরিবর্তন নিয়ে শক্তিশালী একাদশ ঘোষণা করলো চেন্নাই

আজ ২৩ এপ্রিল রাত ৮ টায় (বাংলাদেশ সময়) লখনউয়ের মুখোমুখি হবে চেন্নাই। লখনউয়ে বিপক্ষে শেষ ...

রাত ৩টার মধ্যে যেসব এলাকায় ৬০ কি.মি. বেগে ঝড় হতে পারে জানাল আবহাওয়া অফিস

রাত ৩টার মধ্যে যেসব এলাকায় ৬০ কি.মি. বেগে ঝড় হতে পারে জানাল আবহাওয়া অফিস

আবহাওয়া অধিদফতর দেশের চারটি অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ো বাতাসের সাথে ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছে। ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে