| ঢাকা, বুধবার, ২ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭

চেন্নাইকে বিশাল রানের টার্গেট দিলো কলকাতা

২০২০ অক্টোবর ২৯ ২২:০৬:৩৭
চেন্নাইকে বিশাল রানের টার্গেট দিলো কলকাতা

আগে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় ধোনি। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ৪৯তম ম্যাচে আজ মুখোমুখি হয় মরগান ও ধোনিরা। টস হেরে ব্যাটিংয়ে নামা কলকাতা শুরুটা হয় দূদান্ত। ওপেনিংয়ে আসে তাদের ৫৩ রান।

সুভমান গিল আউট হন ১৭ বলে ২৬ রান করে। ওপেনিংয়ে ভালো শুরু পাওয়া কলকাতার ২য় উইকেটে ব্যাটিংয়ে নামেন সুনীল নারাইন। কিন্ত, ব্যাটিংয়ে নেমে সুবিধা করতে পারেননি নারাইন। মাত্র ৭ রান করে সাজঘরে ফেরেন তিনি।

তখনও ক্রিজে টিকে ছিলেন ওপেনিংয়ে নামা নিতীশ রানা। নারাইনের আউটের পর ব্যাট করতে নামেন রিংকু সিং। নারাইনের মতোই বেশিক্ষণ স্থায়ী হতে পারেননি তিনি। ১১ রান করে জাদেজার বলে আউট হয়ে ফিরে যান।

এরপর ব্যাটিংয়ে নামেন অধিনায়ক মরগান। মরগানের সাথে ছোট জুটিতে দলের রান তখন ১৩৭, সেই মূহুর্তে ৮৭ রান করে আউট হয়ে যান নিতীশ রানা। তখন ক্রিজে নামেন দিনেশ কার্তিক। ব্যাটিংয়ে নেমে বোলারদের তুলোধুনো করেন কার্তিক।

শেষ ওভারে এসে আউট হন অধিনায়ক মরগান। তিনি করেন ১৫ রান। কার্তিক খেলেন ১০ বলে ২১ রানের অনবদ্য এক ইনিংস। নির্ধারিত ওভার শেষে রানা-কার্তিকের ব্যাটিংয়ে ভর করে ১৭২ রান করতে সক্ষম হয় কলকাতা। এখন জিতার জন্য চেন্নাইয়ের প্রয়োজন ১৭৩ রান।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে