| ঢাকা, শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭

১০ চার ১ ছক্কায় আফিফের ব্যাটে রানের পাহাড় ৫০ ওভার শেষে স্কোর

২০২০ অক্টোবর ১৭ ১৮:০৯:১৭
১০ চার ১ ছক্কায় আফিফের ব্যাটে রানের পাহাড় ৫০ ওভার শেষে স্কোর

দুর্ভাগ্যে কাটা পরে মিস করেছে নিজের সেঞ্চুরি।মুশফিকের সাথে ভুল বুঝাবুঝি তে রান আউটে কাটা পরে আউট হওয়ার আগে ৯৮ রান করে আফিফ। তার ব্যাটে ভর করে ৫০ ওভারে ২৬৪ রান করে নাজমুল একাদশ।

টসে হেরে ব্যাটিং নামে নাজমুল একাদশ।শুরু তে রুবেলের দুর্দান্ত বোলিং এ ম্যাচে চালকের আসনে ছিল মাহমুদুল্লাহ একাদশের।

শুরুতেই ৩ উইকেট হারায় নাজমুলের দল। টসে জিতে বোলিং এর সিদ্ধান্ত সঠিক প্রমাণ করে রুবেল।তার প্রথম ৪ ওভারে ২ মেডেনে ১০ রানে ২ উইকেট তুলে নেয় সে। সৌম্য সরকার ও নাজমুল হাসানের উইকেট নেয় রুবেল। ৩১ রানের মাথায় সুমন খানের বলে পারভেজের উইকেট হারিয়ে চাপে পরে ব্যাটিং দল।

এরপর পিচে আসে জাতীয় দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিকুর রহিম। প্রথমে ২ জন পিচে সেট হয়ে রান করতে শুরু করে। ২ জনে মিলে ১৪৭ রানের পার্টনারশিপ করে। আফিফ তুলে নেয় তার প্রথম ফিফটি। ফিফটি করার পর সে আরও দ্রুত রান তোলার চেষ্টা করে। ১৭৮ রানের মাথায় মুশফিকের সাথে ভুল বুঝাবুঝিতে রান আউট হয়ে ফিরে আসে তিনি। আউট হওয়ার আগে ৯৮ রান করেন সে। মুশফিক ৯২ বল খেলে রান করে ৫২!

এবাদতের বলে আউট হয়ে যান তিনি।এরপর ২৯ বলে ২ টিচারের সাহায্যে ২৭ রান করে ইবাদত হোসেনের বলে আউট হন তৌহিদ হৃদয়। তবে শেষের দিকে এক প্রকার ব্যাটিং তাণ্ডব চালিয়েছে ইরফান শুক্কুর। অপর প্রান্তে ৩০ বলে ৪টি চার এবং ২ ছক্কা সাহায্যে ৪৮ রান করেন ইরফান শুক্কুর। তার ব্যাটে ভর করে শেষ পর্যন্ত ২৬৪ রান তোলে নাজমুল একাদশ।

মাহমুদুল্লাহ একাদশের পক্ষে সর্বোচ্চ ৩ উইকেট নেয় রুবেল। এছাড়া ২ টি উইকেট নেয় এবাদত।আরেকটা উইকেট নেয় সুমন খান।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে