| ঢাকা, শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭

মুম্বাইয়ের জয়ে উল্টে গেল পয়েন্ট টেবিল দেখেনিন আইপিএলের সর্বশেষ পয়েন্ট তালিকা

২০২০ অক্টোবর ১৭ ১৪:২৩:৫৬
মুম্বাইয়ের জয়ে উল্টে গেল পয়েন্ট টেবিল দেখেনিন আইপিএলের সর্বশেষ পয়েন্ট তালিকা

স্বেচ্ছায় ক্যাপ্টেন্সি ছেড়ে মরগ্যানের হাতে দায়িত্ব দিলেন দীনেশ কার্তিক।হার দিয়ে শুরু করেছেন কলকাতা নাইট রাইডারস এর সদ্য দায়িত্বপ্রাপ্ত ক্যাপ্টেন এউন মরগ্যান।আবুধাবিতে আইপিএল এর ৩২ তম ম্যাচে ব্যাটিং খড়ায় কলকাতা নাইট রাইডারস খুব বেশি লক্ষ্য ছুড়ে দিতে পারেনি মুম্বাই ইন্ডিয়ানস কে।

কুইন্টন ডি ককের ফিফটিতে ১৪৮ রানের টার্গেট তাড়া করতে গিয়ে ২ উইকেট হারিয়ে ৮ উইকেটের জয় পেয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এলো রোহিতের মুম্বাই।প্রথম ৭ ম্যাচে ৪ জয় নিয়ে পয়েন্ট টেবিলের ৪ নম্বরে অবস্থান করা কলকাতা নাইট রাইডারস দল হিসেবে ভালো থাকলেও ক্যাপ্টেন্সির ব্যার্থতার কারণে সমালোচনার স্বীকার হোন দীনেশ কার্তিক।

যার ফলে তিনি তার দায়িত্ব তুলে দেন এউইন মরগ্যানের ঘাড়ে।তবে মরগ্যানেও প্রথম ম্যাচে ভালো করতে পারেনি।টস হেরে ব্যাট করতে নেমে প্রথমেই ব্যাটিং ব্যার্থতার কারণে বিপর্যয়ে পরে যায় কলকাতা।৬১ রানে ৫ উইকেট হারানো কলকাতাকে পথ দেখান প্যাট কামিন্স ও এউন মরগ্যান।এই দুই জুটি করে ৮৭ রানের পার্টনারশিপ।

মরগ্যান ২৯ বলে ৩৯ রান করে তার সঙ্গী কামিন্সকে যোগ্য সঙ্গ দেন।আর তাতেই বুমরাহদের বিরুদ্ধে প্রথম ফিফটি তুুলে নেন তিনি।৫ চার ও ২ ছক্কায় করা তার ফিফটির মাধ্যমে কলকাতা একটি সম্মানজনক স্কোরে পৌছায়।

যদিও ১৮ তম ওভারে বুমরাহর বলে ডি কক তাকে গ্লাভস বন্দি করেন।সহজ লক্ষ্যে ব্যাটিং করতে নেমে মুম্বাই এর দুই ওপেনার রোহিত এবং ডি কক মিলে ৫.৪ ওভারেই ৫০ রান তুলেন।১০.৩ ওভারে তারা ৯৪ রান করেন এবং শিভম মাভির বলে উইকেট দিয়ে আসেন রোহিত।তারপর সূর্য কুমার যাদব ও ১০ রানে তার উইকেট বিলিয়ে দিয়ে আসেন।কিন্তু ৭৮ রানের ইনিংস খেলে হার্দিক পান্ডিয়া কে নিয়ে ম্যাচ জিতে আসেন তিনি।এই ৭৮ রানের ইনিংসটি ছিল ডি ককের আইপিএল এ ৩য় সেরা ইনিংস।

পয়েন্ট টেবিল-

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে