| ঢাকা, সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭

সিরিজে এখন পর্যন্ত সর্বোচ্চ উইকেট সংগ্রাহক বোলারের নাম ঘোষণা

২০২০ অক্টোবর ১৬ ১৫:৩২:৪৯
সিরিজে এখন পর্যন্ত সর্বোচ্চ উইকেট সংগ্রাহক বোলারের নাম ঘোষণা

প্রেসিডেন্ট কাপ ওয়ানডে সিরিজের প্রথম রাউন্ড শেষ হয়েছে গতকাল। প্রথম রাউন্ড শেষে প্রতিটি দলই একটি করে ম্যাচে জয়লাভ করেছে। প্রথম ম্যাচে মাহমুদুল্লাহর একাদশকে ৪ উইকেটে হারিয়েছে নাজমুল একাদশ। দ্বিতীয় ম্যাচে তামিম একাদশকে ৫ উইকেটে হারিয়েছে মাহমুদুল্লাহ একাদশ।

এবং তৃতীয় ম্যাচে নাজমুল একাদশকে ৪২ রানে হারিয়েছে তামিম একাদশ। বিসিবি প্রেসিডেন্ট কাপ ওয়ানডে সিরিজে বল হাতে স্পিনারদের থেকে অনেকটাই এগিয়ে রয়েছে ফাস্ট বোলারা। প্রথম রাউন্ড শেষে সর্বোচ্চ উইকেট সংগ্রহকারী সবার প্রথমে রয়েছেন ফাস্ট বোলার আল-আমিন হোসেন।

দুই ম্যাচ মিলে তিনি উইকেট নিয়েছেন পাঁচটি। প্রথম ম্যাচে মাহমুদুল্লাহর একাদশের বিপক্ষে দুটি এবং গতকাল দ্বিতীয় ম্যাচে তামিম একাদশের বিপক্ষে তিনটি উইকেট লাভ করেছেন আল আমিন হোসেন। দ্বিতীয় নম্বরে রয়েছে ৩ জন ফাস্ট বোলার।

৪ টি করে উইকেট নিয়েছেন মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম এবং মোহাম্মদ সাইফুদ্দিন। এরমধ্যে শরিফুল ইসলাম এক ম্যাচেই নিয়েছেন ৪ উইকেট। তিনটি করে উইকেট নেওয়ার তালিকায় রয়েছেন ৬ জন ক্রিকেটার।

তারা হলেন ফাস্ট বোলার তাসকিন আহমেদ, রুবেল হোসেন, সুমন খান, এবাদত হোসেন, মকিদুল ইসলাম মুগ্ধ এবং স্পিনার নাঈম হাসান। আগামীকাল থেকে শুরু হবে এই সিরিজের দ্বিতীয় রাউন্ডের খেলা। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দুই দল খেলবে ফাইনালে

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে