| ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শিরোনাম

অনেক বেড়ে গেল ডলারের দাম, দেখেনিন আজকের বিনিময় রেট কত *** বাংলাদেশের বাজারে আজ ২২, ২১, এবং ১৮ ক্যারেট সোনা ও রুপার দাম কত দেখে নিন *** টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নির্বাচক প্যানেলের জরুরি মিটিংয়ে নতুন পরিকল্পনা সাজিয়েছেন হাথুরুসিংহে*** শেষ ৩ ম্যাচে ১৪৯ রান দেওয়া মুস্তাফিজকে পরের ম্যাচে সুযোগ দেওয়া হবে কিনা জানালো ধোনিরা, দেখে সম্ভাব্য নিন একাদশ *** সকালের মধ্যে ৬০ কি.মি. বেগে ঝড়ে বয়ে যেতে পারে দেশের যেসব এলাকায় জানাল আবহাওয়া অফিস*** টানা তিন দিন কমে আজ অবিশ্বাস্যভাবে বাড়ল সৌদি রিয়ালের রেট, দেখে নিন আজকের রেট কত- *** দুদিন পর আজ লাফিয়ে বাড়ল মালয়েশিয়ান রিংগিতের রেট, দেখে নিন আজকের রেট কত***

রাহুলের প্রশংসা করতে গিয়ে কোহেলিকে অপমানিত করলেন রোহিত

খেলাধুলা ডেস্ক . স্পোর্টস আওয়ার ২৪
২০২০ সেপ্টেম্বর ২৫ ১১:৫২:০৬
রাহুলের প্রশংসা করতে গিয়ে কোহেলিকে অপমানিত করলেন রোহিত

কিন্তু সেই ম্যাচের অন্যতম হাইলাইট বলা চলে, রাহুলের দুটি ক্যাচ মিস করেছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর অধিনায়ক বিরাট কোহলি। এছাড়াও ব্যাটেও একেবারে ব্যর্থ হন বিশ্বের অন্যতম সেরা এই ব্যাটসম্যান। কিন্তু এরই মাঝে নাম উঠে গেল মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মার। কিন্তু কেন?

ভারতের উইকেটকিপার ব্যাটসম্যানের কে এল রাহুলের এই শতরানের প্রশংসাবাণী আসে বিভিন্ন ক্ষেত্র থেকে। আর রাহুলের এমন দুর্ধর্ষ ইনিংসের প্রশংসাও করেন খোদ হিটম্যান। টুইটারে তিনি লিখেছেন, “দারুণ কিছু শট মেরেছেন কে এল রাহুল। দুর্দান্ত শতরান।

কিন্তু বিতর্কটি লাগে অন্য জায়গায়, রোহিত যখন এই টুইটটি করেন, তখন ইতিমধ্যেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ব্যাটিং করা শুরু করে দিয়েছে। এমনকি, ভারতীয় সময় রাত ৯.৪৭ এ যখন তিনি টুইট করেছেন, তার কিছুক্ষণ আগেই মাত্র এক রান করেই আউট হয়েছেন বিরাট কোহলি। রোহিতের এমন নিখুঁত টাইমিংয়ের জেরে সোশ্যাল মিডিয়ায় চলল ট্রোলের বন্যা।

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ও সহ অধিনায়ক রোহিত শর্মার মধ্যে তেমন কোনও লড়াই না চললেও ক্রিকেটপ্রেমীরা একটি ঠান্ডা লড়াই তৈরি করে রেখেছেন দুই দুর্ধর্ষ ব্যাটসম্যানের মধ্যে। আর এবার তারই ফায়দা লুটে একের পর এক ট্রোল শুরু করে দিয়েছিল নেটিজেনরা।

রোহিত শর্মার ব্যাটিংয়ের টাইমিং নিয়ে কোনও কথা হবে না। যেভাবে টাইমিংয়ের সাথে তিনি বল মারেন তাতে ক্রিকেট বিশেষজ্ঞরা অভিভূত হন। কিন্তু এদিন রোহিতের এই টুইটের টাইমিং নিয়ে এবার সোশ্যাল মিডিয়ায় রোহিতের প্রশংসা করলেন নেটিজেনরা।

এছাড়া কেউ কেউ দাবি করেছেন যে রোহিত শর্মা ইচ্ছা করে দেরি করেছেন টুইট করতে, যাতে তিনি বিরাট কোহলিকে টুইট করতে পারেন। বলা বাহুল্য, রোহিত শর্মা যখন কে এল রাহুলের শতরানের বিষয়ে টুইট করেছেন, তখন আধঘন্টা হয়ে গিয়েছে রাহুলের শতরান করা। ফলে সময়জ্ঞান নিয়ে প্রশ্ন উঠেই গিয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

ক্রিকেট

শেষ ৩ ম্যাচে ১৪৯ রান দেওয়া মুস্তাফিজকে পরের ম্যাচে সুযোগ দেওয়া হবে কিনা জানালো ধোনিরা, দেখে সম্ভাব্য নিন একাদশ

শেষ ৩ ম্যাচে ১৪৯ রান দেওয়া মুস্তাফিজকে পরের ম্যাচে সুযোগ দেওয়া হবে কিনা জানালো ধোনিরা, দেখে সম্ভাব্য নিন একাদশ

পর পর দুই ম্যাচে হেরে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান বেশ দুর্বল করেছে চেন্নাই। তবে এর ...

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নির্বাচক প্যানেলের জরুরি মিটিংয়ে নতুন পরিকল্পনা সাজিয়েছেন হাথুরুসিংহে

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নির্বাচক প্যানেলের জরুরি মিটিংয়ে নতুন পরিকল্পনা সাজিয়েছেন হাথুরুসিংহে

বাংলাদেশের ক্রিকেট নিয়ে দীর্ঘমেয়াদি উন্নয়ন পরিকল্পনা রয়েছে প্রধান কোচ চন্দিকা হাথুরুসিংহের। ২০২৩ সালে ওয়ানডে বিশ্বকাপ ...

ফুটবল

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

অবশেষে নিজের অবসরের সময় জানিয়ে দিলেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার। তার বয়স এখন প্রায় ৩৭ বছর। অনেকেই তার অবসরের কথা ...

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

ব্রেকিং নিউজ ; বাংলাদেশে আসছেন মেসি

লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলারদের একজন। বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আগমনের সম্ভাবনা দেখছেন বাংলাদেশের যুব ও ...



রে