| ঢাকা, সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭

ক্যামেরা ভাঙ্গে দিলেন আন্দ্রে রাসেল ভাইরাল ভিডিও

২০২০ সেপ্টেম্বর ২৩ ১২:১২:০০
ক্যামেরা ভাঙ্গে দিলেন আন্দ্রে রাসেল ভাইরাল ভিডিও

T-20 মানেই চার-ছক্কার ফুলঝুরি। আর সেখানেই যদি থাকে ওয়েস্ট ইন্ডিজের হার্ডহিটার ক্রিকেটাররা তাহলে তো কথাই নেই। তাদের পারফরমেন্স থাকে নজরকাড়া। তাদের ওপরেই বেশি আগ্রহ থাকে ক্রিকেটপ্রেমীদের। তারা হয়ে ওঠেন প্রতিপক্ষ ব্যাটসম্যানের জন্য মূর্তিমান আতঙ্ক।

ক্রিকেটের সংক্ষিপ্ত ফরমেটে যে কজ'ন ক্যারিবিয় ব্যাটসম্যানের নাম সামনে আসে তাদের মধ্যে অন্যতম একজন আন্দ্রে রাসেল। মারকুটে ব্যাটিংয়ের জন্য তার জুড়ি মেলা ভার। প্রতিপক্ষ বোলারদের ব্যাট হাতে শাসন করাই যেন তার কাজ।

এই বিধ্বংসী রূপ যেন বেড়ে যায় আইপিএলে। এই টুর্নামেন্টে আগ্রাসী ভূমিকায় দেখা যায় ক্যারিবীয় এই তারকা খেলোয়াড়কে। দুর্দান্ত স্ট্রাইক রেটে দৃষ্টিনন্দন ব্যাটিং পরিদর্শন করে মাতিয়ে রাখেন দর্শকদের। কলকাতা নাইট রাইডার্সের হয়ে ব্যাট হাতে তিনি যখন দাঁড়ান তখন প্রতিপক্ষের বোলাররা কিছুটা হলেও সমীহ করেন।

সেই দৃষ্টিনন্দন ব্যাটিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। আর এই অনুশীলনেই বিপত্তি বাধিয়ে বসলেন এই হার্ড হিটার ব্যাটসম্যান। অনুশীলনের সময় ভেঙ্গে দিয়েছেন ক্যামেরার গ্লাস। যা দিয়ে অনুশীলনের ভিডিও ধারণ করা হচ্ছিল। তবে ইচ্ছে করে ভাঙেননি। বল মারতে গিয়েই এই বিপত্তি ঘটে।

এমনই একটি ভিডিও নিজেদের টুইটারে প্রকাশ করেছে কলকাতা নাইট রাইডার্স। সেখানে দেখা গেছে, অনুশীলনের সময় ব্যাট করতে গিয়ে ক্যামেরার গ্লাস ভেঙ্গে ফেলেন এই ব্যাটসম্যান।

এর আগে ছক্কা মেরে নিজের গাড়ির গ্লাস ভেঙেছিলেন আইরিশ অলরাউন্ডার কেভিন ও'ব্রায়েন।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে