| ঢাকা, শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭

ভাইরাল হলো শাড়ি পরে পারুলের ব্যাকফ্লিপ

২০২০ সেপ্টেম্বর ১২ ১৭:৫০:২৩
ভাইরাল হলো শাড়ি পরে পারুলের ব্যাকফ্লিপ

ভারতের কেন্দ্রীয় সরকারের নির্দেশের পর দেশটিতে বন্ধ হয়েছে জনপ্রিয় ভিডিও তৈরির অ্যাপ টিকটক। সেই স্থান পূরণ করতে বেশ কয়েকটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম তাদের অ্যাপে এনেছে ভিডিও তৈরির নতুন ফিচার। ইনস্টাগ্রাম রিল তাদের

মধ্যে ইতোমধ্যেই বেশ জনপ্রিয় হয়েছে। ইনস্টাগ্রাম রিলেতে সম্প্রতি একটি ভিডিও বানিয়েছেন ফিটনেস মডেল পারুল আরোরা। সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল।

ভিডিওতে পারুল আরোরাকে দেখা যাচ্ছে, নীল রঙের শাড়িতে। তার পাশে রয়েছেন আর এক ব্যক্তিও। তারা দুজন এক সঙ্গে ব্যাকফ্লিপ করলেন। শাড়ি পরেও নিখুঁত ব্যাকফ্লিপ করলেন পারুল। শাড়ি পরে পারুলের ব্যাক ফ্লিপেই মাতোয়ারা নেট দুনিয়া।

পারুলের ইনস্টাগ্রাম সূত্রে জানা গেছে, তিনি জাতীয় গোল্ড মেডেলিস্ট পাওয়া জিমন্যাস্ট। শুধু শাড়ি পরে নয়, হাইহিল পরে, বড় স্কার্ট পরেও তাকে নানা স্টান্ট করতে দেখা গেছে। ইনস্টাগ্রামের পাতাজুড়ে শুধুই পারুলের নানা স্টান্টের ভিডিও।

গত সপ্তাহে নীল শাড়ি পরে পারুল সেই আলোচিত ব্যাকফ্লিপ করেন। এতে লাইক দিয়েছেন ১০ লাখ ৭৩ হাজারের বেশি মানুষ। সেই ভিডিওতে পারুল আরোরার পাশে রয়েছেন আর এক ব্যক্তিও। তারা দু’জন এক সঙ্গে ব্যাকফ্লিপ করলেন। শাড়ি পরেও নিখুঁত ব্যাকফ্লিপ করেন পারুল।

ওই ভিডিও নিজের ইনস্টাগ্রাম থেকে শেয়ার করে পারুল লিখেছেন, শাড়ি পরে এই স্টান্ট কে করতে পারবেন?পরে সেই ভিডিওটি ভাইরাল হওয়ার পর লাল শাড়ি পরা অবস্থায় আরও একটি স্টান্ট করেছেন পারুল।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে