| ঢাকা, শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭

অবশেষে কপাল খুললো মোহাম্মদ আশরাফুলের

২০২০ আগস্ট ০৭ ১৫:০১:৪৭
অবশেষে কপাল খুললো মোহাম্মদ আশরাফুলের

বাংলাদেশ জাতীয় দলের সবচেয়ে তারকা ক্রিকেটারদের মধ্যে সেরা হলেন মোহাম্মদ আশরাফুল।তবে অভিজ্ঞ ব্যাটসম্যানের ফেসবুক পেইজের ক্ষেত্রে দেশের অনেক তরুণ ক্রিকেটারের পরে এবার স্বীকৃতি সাবেক ড়ি টাইগার অধিনায়ক। এই কাজে সহায়তা করার জন্য ধন্যবাদ জানিয়েছেন তিনি।

এ যুগের ক্রিকেটাররা খুব সহজেই ভক্ত অনুসারীদের কাছে পৌঁছাতে পারেন এবং সেটা হলো সামাজিক যোগযোগমাধ্যমের সাহায্যে। এক্ষেত্রে সবচেয়ে জনপ্রিয় মাধ্যম ফেসবুক। বাংলাদেশ জাতীয় দলের প্রায় সব ক্রিকেটারেরই ফেসবুকে পেইজ আছে এবং সেখানে তাদের লাখ লাখ ভক্ত অনুসারী নিয়মিত তাদের অনুসরণ করছেন।

ক্রিকেটারদের এসব পেইজ ফেসবুক কর্তৃক স্বীকৃতি প্রাপ্ত ফলে আসল ও নকলের মধ্যে পার্থক্য করতে কোনো সমস্যা হয় না। তবে আশরাফুলের নামে ফেসবুকে বেশ কয়েকটি পেইজ থাকলেও সেগুলো কোনোটাই স্বীকৃত ছিল না। বাংলাদেশ ক্রিকেটের প্রথম দিকের তারকা আশরাফুল নিষেধাজ্ঞায় পড়ে ছিটকে যাওয়ার ফলে এদিকে হয়তো আগে নজরও দেওয়া হয়নি। অবশেষে স্বীকৃতি পেয়েছে আশরাফুলের আসল পেইজটি।

স্বীকৃতি পাওয়ার পরে পেইজটি থেকে আশরাফুল জানিয়েছেন, ‘মোহাম্মদ আশরাফুলের অফিসিয়াল পেইজ এখন ফেসবুক কর্তৃক স্বীকৃতি পেয়েছে। এখন থেকে অফিসিয়াল পেইজের সাথেই থাকুন এবং বাকি সব নকল পেইজ অনুসরণ করা থেকে বিরত থাকুন। এই ভেরিফিকেশনের কাজে সহায়তা করার জন্য বিডিক্রিকটাইমকে ধন্যবাদ জানাই।’

প্রসঙ্গত, এই ডানহাতি ব্যাটসম্যান ১৭৭টি ওয়ানডে ম্যাচে ৩৪৬৮ রান, ৬১টি টেস্ট ম্যাচে ২৭৩৭ রান এবং ২৩টি ওয়ানডে ম্যাচে করেছেন ৪৫০ রান। এছাড়া বল হাতে লেগ স্পিনে মোট ৪৮টি আন্তর্জাতিক উইকেট আছে আশরাফুলের নামের পাশে।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে