| ঢাকা, শনিবার, ৪ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭

গতকালের লঞ্চডুবির ঘটনা নিয়ে সাকিবের ফেসবুক স্ট্যাটাস

২০২০ জুন ৩০ ১১:১৫:১০
গতকালের লঞ্চডুবির ঘটনা নিয়ে সাকিবের ফেসবুক স্ট্যাটাস

গতকাল সোমবার সকল ১০ টার দিকে বুড়িগঙ্গা নদীতে অর্ধশতাধিক যাত্রী নিয়ে বড় লঞ্চের ধাক্কায় ছোট লঞ্চডুবির ঘটনা ঘটেছে। জানা যায় সেই লঞ্চ ডুবির ঘটনায় মোট ৩২ জনের মরদেহ ও দুইজনকে জীবিত উদ্ধার করা হয়েছে। গতকাল সকাল থেকে সারারাত উদ্ধার কাজ চালিয়েছে ফায়ার সার্ভিস। সেই অভিযান চলছে এখনও। তবে নতুন করে কাউকে উদ্ধার করা সম্ভব হয়নি।

করোনার মাঝে দেশে এমন ঘটনায় নিজেকে সান্ত্বনা দেওয়ার ভাষা খুঁজে পাচ্ছেন না সাকিব আল হাসান। এমন ঘটনা যেন আর কখনও না ঘটে তার প্রত্যাশা করছেন তিনি। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে এক স্ট্যাটাসের মাধ্যমে এমনটি জানিয়েছেন সাকিব। এছাড়া মৃতরা যেন পরপারে ভালো থাকেন সেই কামনাও করেছেন তিনি। সম্পর্কিত খবর বরিশালে করোনা রোগীদের জন্য বাসদের অক্সিজেন ব্যাংক বরগুনায় করোনায় পুলিশের এসআইয়ের মৃত্যুমধ্যপ্রাচ্যের তিন দেশে করোনায় মৃত্যু আরও ৩৫ বাংলাদেশির

সাকিব লিখেন, প্রতিটি শোক সংবাদ হতাশার, বেদনার। গত চারমাস ধরে করোনায় আক্রান্ত হয়ে প্রতিদিনই মানুষ চলে যাচ্ছে না ফেরার দেশে। এর মধ্যে আজ আবার বুড়িগঙ্গা নদীর তীরে লঞ্চ ডুবে এখন পর্যন্ত ৩২ জন মানুষের প্রাণহানি এবং এখন পর্যন্ত বেশ কিছু যাত্রী নিখোঁজ রয়েছে। তাদের স্বজনদের আহাজারিতে ভারী হয়ে উঠছে চারপাশ। সত্যি বলতে আমি কোনও ভাবেই নিজেকে সান্ত্বনা দিতে পারছি না।

পুরো পৃথিবীর এই ভয়ংকর ক্রান্তিকালে এমন দুর্ঘটনার কোনও সান্ত্বনা বা ব্যাখ্যা আমার জানা নেই। ভবিষ্যতে এমন অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা আর একটি যেন না হয় এমন বাংলাদেশ দেখবার প্রত্যাশা করি। করোনাসহ সকল দূর্যোগ কেটে যাবে ইনশাআল্লাহ।

মাত্র ৩০ সেকেন্ড দূরের পথে থেকেও, সারাজীবনের জন্য পরপারে পাড়ি জমানো সকল আত্মার প্রতি শান্তি ও সৃষ্টিকর্তার নিকট জান্নাত কামনা করছি।

পাঠকের মতামত:

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর



রে