| ঢাকা, শনিবার, ৪ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭

ভাইরাল হলো কৃতির সঙ্গে সুশান্তের ভিডিও

২০২০ জুন ২২ ১৮:৪৩:০৪
ভাইরাল হলো কৃতির সঙ্গে সুশান্তের ভিডিও

ভারতের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। কয়েকদিন আগেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন এই অভিনেতা। তার মৃত্যুর জন্য সকলেই বলিউডকে দায়ী করেছে। তবে সুশান্ত অঙ্কিতার সঙ্গে প্রেম করতেন । এবং তার সঙ্গে বিচ্ছেদর পর কৃতি শ্যাননের সঙ্গে সম্পর্কে জড়ান সদ্য প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। কৃতির সঙ্গে ‘রবতা’র পর সুশান্তের বিচ্ছেদও হয়ে যায় বলে শোনা যায়। তবে কী কারণে কৃতির সঙ্গে সুশান্তের বিচ্ছেদ হয়, সে বিষয়ে কিছু জানা না গেলেও সুশান্তের

মৃত্যুতে মুষড়ে পড়েন অভিনেত্রী। সম্পর্কিত খবর দিশার আত্মহত্যার সঙ্গে যোগ রয়েছে সুশান্তের মৃত্যুর?সুশান্তের মৃত্যু নিয়ে মুখ খুললেন ইরফানের স্ত্রী সুতপা‘আমার শেষ ভিডিও, সবাই ভালো থাকবেন’

সুশান্তের শেষকৃত্যেও হাজির হন কৃতি শ্যানন। শুধু তাই নয়, সুশান্ত চলে গিয়েছেন ঠিকই সেই সঙ্গে তার হৃদয়ের একটি অংশ নিয়ে গিয়েছেন বলেও মন্তব্য করতে শোনা যায় অভিনেত্রীকে।

এবার সেই কৃতি শ্যননের সঙ্গে সুশান্ত সিং রাজপুতের একটি ছবি ভাইরাল হল। যেখানে কৃতির সঙ্গে সুশান্তকে ক্রিস্টমাস সেলিব্রেট করতে দেখা যায়। যে ছবি এবং ভিডিও সামনে আসার পরই তা ভাইরাল হয়ে যায়। শুধু তাই নয়, সুশান্ত সিং রাজপুত এবং কৃতি শ্যাননের মুখেও দেখা যায় তৃপ্তির হাসি।

এদিকে সুশান্তের মৃত্যুর পর রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। অঙ্কিতাও জিজ্ঞাসাবাদ করা হতে পারে। তবে কৃতিকে পুলিশ জিজ্ঞাসাবাদ করবে কি-না, সে বিষয়ে জানা যায়নি কিছু।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে