| ঢাকা, শনিবার, ৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭

সুশান্তর ভক্তদের জন্য সুখবর

২০২০ জুন ১৮ ১৯:২৪:৩১
সুশান্তর ভক্তদের জন্য সুখবর

বলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। মাত্র ৩৪ বছর বয়স হয়েছিলো এই অভিনেতার। তার শখের মধ্যে অন্যতম ছিলো বই পড়ার অসম্ভব নেশা একই সাথে টান ছিল মহাকাশ জগতের প্রত । খেলাধুলো থেকে শুরু করে গিটার বাজানো, সবকিছুতেই পারদর্শী ছিলেন অভিনেতা।

যেকোনো বিষয়েই জানার অদম্য উৎসাহ ছিল তার। কিন্তু মাত্র ৩৪ বছর বয়সেই মারাত্মক সিদ্ধান্ত নিলেন তিনি। শেষ করে দিলেন নিজেকে।

তারুণ্যে ভরপুর, ঝকঝকে হাসির প্রতিভাবান ছেলেটা যে কেন এমন করল সে প্রশ্নের উত্তর সকলের কাছেই অজানা।সুশান্ত আর বেঁচে নেই। তবে ভক্তদের মন জুড়ে আজীবন থাকবেন তিনি। সশরীরে উপস্থিত না থাকলেও প্রতিদিন সুশান্ত সিং রাজপুত বাঁচবেন মানুষের মনে। আর তাই সুশান্তের ফ্যান-ফলোয়ারদের জন্য সুখবর। ‘টিম সুশান্ত আনতে চলেছে অভিনেতার অফিশিয়াল ওয়েবসাইট।

তারাই বাঁচিয়ে রাখবেন সুশান্তকে। কারণ কথায় বলে, লেজেন্ডদের মৃত্যু হয় না, তারা অমর। সুশান্ত সিং রাজপুতের ফেসবুক পেজ থেকেই এই ওয়েবসাইটের কথা ঘোষণা করা হয়েছে। ‘টিম সুশান্ত-এর মতে অভিনেতা সবসময় চাইতেন তার ভাবনাচিন্তাগুলো লোকে জানুক। তাই সুশান্তের ধ্যান-জ্ঞান-দর্শন-ভাবনাচিন্তা-স্বপ্ন-আদর্শ এইসব নিয়েই আসছে তার ওয়েবসাইট SELFMUSING.COM।

টিম সুশান্তের পক্ষ থেকে বলা হয়েছে, মানুষকে জানতে চাইতেন অভিনেতা। বিশ্বের জন্য অনেক পজিটিভ এনার্জি রেখে গিয়েছেন তিনি। তার ভাবনা চিন্তা নিয়েই তৈরি হয়েছে এই ওয়েবসাইট। ইন্ডাস্ট্রিতে সুশান্তের ‘গডফাদার ছিলেন তার লক্ষকোটি ফ্যান-ফলোয়ার। তাই এবার তাদের জন্যই নতুনভাবে প্রত্যাবর্তন হবে অভিনেতা। হোক না সুশান্ত সশরীরে আজ আর নেই, তবে মানুষের মনে তার জায়গা যে স্থায়ী হয়েছে সে কথা স্পষ্ট।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে