| ঢাকা, রবিবার, ৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭

তাহসানের সাথে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন মিম

২০২০ জুন ০১ ১৪:০৮:২৪
তাহসানের সাথে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন মিম

প্রেম করছেন তাহসান ও বিদ্যা সিনহা মিম এমন গুঞ্জন উঠেছে। এর আগেও বেশ কয়েকবার নিজের ইউটিউব চ্যানেলের জন্য স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মান করা হয়েছে। যার নাম ‘কানেকশন’যেই খানে তাহসানের ভাবনা, একইসঙ্গে অভিনয়ও করেছেন তিনি। এরপর থেকে তাদের নিয়ে ফের প্রেমের গুঞ্জন চাউর হয়েছে।

এবারও এই গুঞ্জনকে গুজব বলেই উড়িয়ে দিয়েছেন মিম। এ বিষয়ে বিদ্যা সিনহা মিম বলেন, এর আগেও আমাকে নিয়ে এ ধরনের কানাঘুষা হয়েছে। পরে তা গুজব প্রমাণিত হয়েছে। তাহসান ভাই আমাকে ছোট বোনের মতো ভালোবাসেন। আমিও তাকে শ্রদ্ধা করি। মিডিয়াতে একসঙ্গে অনেক কাজ হয়। গুজবের ব্যাপারটা রীতি হয়ে গেছে।

‘কানেকশন’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির গল্প লিখেছেন মাসুদুল হাসান। নির্মাণ করেছন রায়হান রাফী। এটি মিমের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।

১৮ মিনিট ২০ সেকেন্ড দৈর্ঘ্যরে এই ছবিটি প্রকাশের পর কেমন সাড়া পাচ্ছে সে বিষয়ে মিম বলেন, আমার ইউটিউব চ্যানেলটা একেবারে নতুন। সাবস্ক্রাইবারের সংখ্যা কম। তারপরও দুই দিনে অনেক দর্শক দেখেছেন। ভক্তদের কাছ থেকে বেশ ইতিবাচক সাড়া পাচ্ছি।

বর্তমানে মিমের হাতে দুটি ছবি রয়েছে। শুটিং শুরু হলেও ‘ইত্তেফাক’ ও ‘পরান’ নামের ছবিগুলোতে আপাতত কাজ করতে চান না এই অভিনেত্রী। পরিস্থিতি বুঝে শুটিংয়ে অংশ নিতে চান তিনি।

পাঠকের মতামত:

বিনোদন এর সর্বশেষ খবর

বিনোদন - এর সব খবর



রে